দ্বিতীয় দিনের মতো পলাশে স্বেচ্ছাসেবী সংগঠনদের জিবাণুমুক্ত অভিযান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 25 March 2020

দ্বিতীয় দিনের মতো পলাশে স্বেচ্ছাসেবী সংগঠনদের জিবাণুমুক্ত অভিযান


আল আমিন মুন্সী:
“করোনার ভয় সচেততাতেই দূর হয়, গুজব বা আতঙ্ক নয়-সচেতনতাতেই সমাধান হয়” এই ¯েøাগানকে সামনে নিয়ে দ্বিতীয় দিনের মতো নরসিংদীর পলাশ উপজেলায় সামাজিক সংগঠনের জিবাণুমুক্ত অভিযান পালন করা হচ্ছে।
এ সংগঠনের কর্মীদের মাধ্যমে দ্বিতীয় দিনের মতো সকাল থেকে উপজেলার বিভিন্ন যানবাহন, হাটবাজার ও জনসমাগমস্থল গুলোতে জিবাণুনাশক ওষুধ ছিটানো হচ্ছে। এছাড়া জনসাধারণের মাঝে মাস্ক, লিকুইড সাবান বিতরণের পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে নতুন একটি কর্মসূচি গ্রগণ করে সংগঠন গুলো।
উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বিভিন্ন সড়ক গুলো জিবাণুমুক্ত করতে তিনটি পানির ট্যাংক ভ্যান গাড়িতে বসিয়ে জিবাণুনাশক ওষুধ ছিটানো হচ্ছে। বুধবার সকালে উপজেলার পলাশ বাসস্ট্যান্ড থেকে সড়ক গুলোর জিবাণুমুক্ত এই অভিযানের শুভ উদ্বোধন করেন স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক আল-মুজাহিদ হোসেন তুষার ও মাকসুদুর রহমান।
এসময় স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক আল- মুজাহিদ হোসেন তুষার জানান, উপজেলার রাস্তা গুলোকে জিবাণুমুক্ত করতে ৫০০ লিটারের তিনটি ট্যাংক দিয়ে ভ্যানে করে জিবাণুনাশক ওষুধ ছিটানো হচ্ছে। শুধু তাই নয়,
উপজেলার ১০ টি সামাজিক সংগঠন নিয়ে এই স্বেচ্ছাসেবী টিম দিয়ে প্রতিদিন বিভিন্ন হাটবাজার, যানবাহন ও জনসমাগমস্থল গুলো স্বেচ্চাসেবী কর্মী দিয়ে জীবাণূ ণাশক স্প্রে ছিটানো হচ্ছে। যা প্রতিদিন অব্যাহত থাকবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages