পলাশে আত্মহত্যা করলেন এক যুবক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 20 April 2020

পলাশে আত্মহত্যা করলেন এক যুবক


আল আমিন মুন্সী:
নরসিংদীর পলাশে ইব্রাহিম মিয়া (৩৫) নামে এক প্রবাসী যুবক আত্মহত্যা করেছেন। রোববার রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামে ওই যুবকের নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।
খবর পেয়ে সোমবার সকালে পলাশ থানা পুলিশ নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহত যুবক গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামের কাবিল মিয়ার ছেলে। সে কাতার প্রবাসী ছিল।পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ইব্রাহিম মিয়া চার মাস আগে কাতার থেকে দেশে ফিরেন। দেশে ফেরার ২০ দিন পর পারিবারিকভাবে বিয়েও করেন। তবে কাতার থেকে খালি হাতে ফিরে আসার কারণে তার একটু মানসিক সমস্যাও ছিল।
রোববার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ ঘরে একাই শুয়েছিলেন ইব্রাহিম। পরে সোমবার সকালে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে পরিবারের লোকজন দেখতে পায় সে গলায় দড়ি পেঁচিয়ে ধর্নার সাথে ঝুলে আছেন।
বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, আত্মহত্যা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages