লোহাগাড়া আধুনগর ইউপি চেয়ারম্যানের মানবিক সহায়তা অব্যাহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 10 April 2020

লোহাগাড়া আধুনগর ইউপি চেয়ারম্যানের মানবিক সহায়তা অব্যাহত


একুশে মিডিয়া, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
করোনা ভাইরাসে কারণে গৃহবন্দী অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে নিজস্ব তহবিল থেকে মানবিক সহায়তা অব্যাহত রেখেছেন লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া।

সরেজমিনে গিয়ে দেখা যায় চেয়ারম্যান আইয়ুব মিয়া ছেলে সওকত হোসাইন রিফাত ও ওমর ফারুক রায়হান (বাবু)কে সঙ্গে নিয়ে গৃহবন্দী অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে নিজস্ব ত্রাণ তহবিল থেকে মানবিক সহায়তা করেই যাচ্ছেন।
এপ্রসঙ্গে জানতে চাইলে চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব মিয়া জানান,করোনা ভাইরাসের এই ভয়ংকর পরিস্থিতিতে আমি আমার ক্ষুদ্র প্রচেষ্টায় নিজস্ব তহবিল থেকে গরীব,দুঃখী,অসহায় মানুষকে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছি।
সরকারি ও বেসরকারি ভাবে ইউনিয়ন পরিষদের অন্তর্গত যে সব ত্রাণ আসবে ইউপি মেম্বারদের সহায়তায় এবং তার ২ ছেলেকে স্বেচ্ছা-সেবক হিসেবে কাজে লাগিয়ে অত্র ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়ার প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, তিনি তার জীবন বাজী রেখে জনগণের জন্য কাজ করে যাবেন।
দিন দিন দেশের পরিস্থিতি ভয়াবহের দিকে যাচ্ছে , কষ্ট হলেও প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ি থেকে বের না হওয়ার জন্য তিনি ইউনিয়নবাসীকে উদাত্ত আহ্বান জানান। চেয়ারম্যান এর বড় ছেলে সওকত হোসাইন রিফাত বলেন তার বাবার নির্দেশনায় এপর্যন্ত ২ হাজারের অধিক পরিবারের কাছে শুকনো খাবার পৌঁছে দিয়েছে।
এই ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি। তিনি সমাজের বিত্তবান ব্যাক্তিদের কাছে অনুরোধ করেছেন মধ্যবৃত্ত পরিবারের উপর সু-দৃষ্টি এবং সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য। তিনি নিজে সর্তক থেকে অন্যকে সর্তক করারও আহ্বান জানান।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages