পেকুয়ায় সেল্ফি বিহীন বিএনপির নেতার ত্রাণ বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 13 April 2020

পেকুয়ায় সেল্ফি বিহীন বিএনপির নেতার ত্রাণ বিতরণ



এইচ এম শহীদ, পেকুয়া (কক্সবাজার) থেকে:
মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সারা দেশের ন্যায় কক্সবাজারের পেকুয়া উপজেলায় অঘোষিত ভাবে চলছে লকডাউন। খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষের কাজকর্ম সম্পূর্ণ ভাবে বন্ধ রয়েছে।
সরকারের ঘোষিত আদেশ মেনে ঘরে বসে গৃহবন্দী হয়ে সময় কাটাচ্ছেন তারা। দোকানপাট বন্ধের পাশাপাশি বন্ধ রয়েছে সড়ক যোগাযোগ। যার কারণে দরিদ্র ও অসহায় মানুষগুলো পড়েছে চরম আর্থিক সংকটে।
এ দুর্যোগের মুহুর্তে মানবিক সহায়তা হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে ৬ম পর্যায়ে ১৫০শত গরীব অসহায়, দিনমজুর, কর্মহীন পরিবারকে  (খাদ্য সামগ্রী) রাতের আধারে  ঘরে ঘরে গিয়ে বিতরণ  করলেন, 
সোমবার  (১৩ এপ্রিল) রাতে  পেকুয়া উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের ০৬ নম্বর ওয়ার্ডের হতদরিদ্র, অসহায় খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষের মাঝে তিনি বিভিন্ন  খাদ্য সামগ্রী বিতরণ করেন। 
খাদ্য সামগ্রী বিতরণকালে পেকুয়া উপজেলার সাবেক ছাত্র দলের সভাপতি ও সাবেক যুবদলের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পেকুয়া উপজেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ রুবেল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে সাধারণ মানুষ বিশেষ করে শ্রমজীবি পরিবার গুলো বেশি দুর্ভোগে আছে।
দুর্যোগের এই মুর্হুতে শ্রমজীবি এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। নিজের সামাজিক দায়বদ্ধতা থেকে জাতীয় দুর্যোগ মুহুর্তে মানবিক সহায়তা হিসেবে তাই এলাকার কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়ানো।
তিনি আরও বলেন, আমি অতীতেও মানবতার সেবায় সর্বদা নিয়োজিত ছিলাম, আছি এবং আগামীতেও তাদের পাশে থাকার চেষ্ঠা অব্যাহত থাকবে।  দুর্যোগ মুহুর্তে যার যার অবস্থান থেকে জাতীয় এ মহামারীর প্রাদুর্ভাবে নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়ানোটা এখন বিত্তবানসহ সকলের নৈতিক দায়িত্ব।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages