কুতুবদিয়ায় পাওয়া চন্দনাইশের শিশুটিকে পিতার কাছে হস্তান্তর - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 17 April 2020

কুতুবদিয়ায় পাওয়া চন্দনাইশের শিশুটিকে পিতার কাছে হস্তান্তর


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার:
কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপে সন্ধান পাওয়া চন্দনাইশের শিশুটিকে পিতার কাছে ১৭ এপ্রিল ১২টায় হস্তান্তর করেছেন কুতুবদিয়া প্রবেশন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আমজাদ হোসেন।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আমজাদ হোসেন বলেন-১৬ এপ্রিল  কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস থানা থেকে শাহরিয়ার চৌধূরী আপন (১০) পিতা- আব্দুল্লাহ ফয়সাল, মাতা- নিশাত সোলতানা, গ্রাম- ছৈয়দাবাদ উত্তর, হাশেম পুর, থানা- চন্দনাইশ, জেলা চট্টগ্রাম নামের একটি শিশুকে  আমার নিকট হস্তান্তর করেন।

আমি  ১১টার দিকে শিশুটিকে সরকারি ক্যাপিটেশন গ্রান্টপ্রাপ্ত  কুতুব শরীফ দরবার পরিচালিত শাহ মালেকিয়া শামছুন নুর এতিমখানায় রাখার জন্য প্রতিষ্ঠানের সভাপতি ও কুতুব শরীফ দরবার পরিচালক শাহজাদা শেখ ফরিদ কে অনুরোধ করলে তিনি সেখানে রাখেন।
পরবর্তীতে ১৭ এপ্রিল দুপুরবেলা শিশুটির পিতা- আব্দুল্লাহ ফয়সাল ও চাচা আমাদের যোগাযোগ করলে আমি মোবাইল ফোনে অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস, চন্দনাইশ থানার কর্মকর্তা, হাশেমপুরের ইউপি চেয়ারম্যান আলমগিরের সাথে যোগাযোগ করে এবং উপস্থিত গণ্যমান্য ব্যাক্তিদের সম্মুখে শাহরিয়ার চৌধূরী আপন শিশুটিকে তার পিতা আব্দুল ফয়সাল কে একটি লিখিত অঙ্গিকার নামা নিয়ে হস্তান্তর করেন বলে জানান।
এসময় অলীকুল সম্রাট হযরত শাহ আব্দুল মালেক আল কুতুবী (রাহ:) এর সুযোগ্য সন্তান
কুতুব শরীফ দরবার পরিচালক শাহজাদা শেখ ফরিদ, যুগ্ন পরিচালক শাহজাদা আব্দুল করিম, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন কর্মী  রেজাউল করিম, দক্ষিণ ধূরুং ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ূন কবির বাদশা ও সাংবাদিক মো: মনিরুল ইসলাম।
কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস বলেন- ১৬ এপ্রিল বড়ঘোপ ঘাটের স্থানীরা  শাহরিয়ার চৌধূরী আপন নামের একটি ১০ বছরের শিশু সন্তানের সন্ধান  পাওয়ার সংবাদ দেয়। পরে  শিশুটি কে থানায় নিয়ে এসে উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আমজাদ কে  হস্তান্তর করা হয়। 


সমাজসেবা অফিসার শিশুটিকে তার পিতার নিকট হস্তান্তর বিষয়টি অবগত হন বলেও জানান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages