দোহারে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করলেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 15 April 2020

দোহারে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করলেন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ


মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি:
করোনা ভাইরাসের কারনে রোজগারের পথ রুদ্ধ হয়ে মানুষ যখন ঘরবন্দি, এমন পরিস্থিতিতে নিন্ম আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ  পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।
বিগত ১৫ দিন ধরে ঢাকর দোহার উপজেলার নয়াবাড়ির ধোয়াইর থেকে বর্তমান পরিস্থিতি বিবেচনায় জনবান্ধব এ কর্মসূচী গ্রহণ করেন তিনি। বুধবার বেলা ১১ টায় উপজেলার জামালচর থেকে দোহার পৌরসভা পর্যন্ত প্রায় ২৫০ পরিবারের মাঝে খাদ্য পৌঁছে দেন।
করোনা ভাইরাস সংক্রমন রোধে জনসমাগম এড়িয়ে চলার নির্দেশনা থাকায় উপজেলার এ প্রান্ত থেকে সে প্রান্তে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ পৌঁছে দিচ্ছেন। কেহ তার বাড়িতে গিয়ে সাহয্য চাইলে তিনিও তাদেরকেও নিরাশ করছেন না। তার সাধ্যানুযায়ী চেষ্টা করছেন তাদের।
তার পাশাপাশি তার স্ত্রী আলো গুহ রাতের আঁধারে সিএনজি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে নিজে ত্রান পৌঁছে দিচ্ছে। নাম প্রকাশে অ ইচ্ছুক একব্যক্তি বলেন, আমি উত্তর জয়পাড়ার তিন দোকানের বাসিন্দা।
আজ তিনদিন হয় পরিবারের পাঁচ সদস্য নিয়ে অনেকটা অনাহারের মত কাটিয়েছি। রাতে সে আমাদের বাড়িতে এসে ত্রাণ দিলে আনন্দে আমার দু চোখ দিয়ে পানি গড়িয়ে পরে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages