আমার ইউনিয়নে কেউ না খেয়ে থাকবেনা ইনশআল্লাহ: বাঁশখালীর কালিপুর ইউপি চেয়ারম্যান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 8 April 2020

আমার ইউনিয়নে কেউ না খেয়ে থাকবেনা ইনশআল্লাহ: বাঁশখালীর কালিপুর ইউপি চেয়ারম্যান


মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম বলেছেন,
বিশ্বের অন্যান্য দেশের মতো নিষ্টুর এবং ভয়ংকর নোভেল করোনা ভাইরাসের মহামারী থেকে দেশবাসীর প্রান রক্ষার্থে এবং এই দুর্যোগ তথা সংকট কালীন সময় অতিক্রম করতে গনপ্রজাতন্তী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী , বিশ্বমানবতার মা , জননেত্রী শেখ হাসিনা অনেক গুরুত্বপু্র্ন এবং যুগোপযোগী উদ্যোগ গ্রহন করেছেন। তার অংশ হিসাবে তিনি প্রত্যেক দিনমজুর, কৃষক, রিক্সা চালক, ভ্যানগাড়ী চালক , অসহায় পরিবার ও হতদরিদ্রদের একটি তালিকা করতে এবং সমাজের ঐসব লোকের, যারা লাইনে দাড়িয়ে ত্রান নিতে লজ্জা বোধ করেন তাদেরও আরেকটি তালিকা প্রস্তুত করত: সহায়তা প্রদানের জন্য নির্দেশনা দিয়েছেন।

আপনারা জানেন আমরা সবাই এখন একটা কঠিন সময় পার করছি। আমি ও আমরা মাননীঁয় প্রধানমন্ত্রী এবং বাশঁখালীর জননন্দিত জননেতা জনাব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম, পি মহেদয়কে সকল দূঃসময়ে আপনাদের পাশে থাকব বলে প্রতিশ্রুতি দিয়ে নৌকা প্রতীকে মনোনীত হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম এবং আপনাদের মৌলিক বিষয়ে নিরাপত্তা দিব বলে শপথ নিয়েছিলাম।তাই জীবনের ঝুঁকি উপেক্ষা করে আপনাদের প্রতিটি ঘরে ঘরে সকল (সরকারি ও ব্যাক্তিগত) সহায়তা যথাযথ পৌছেঁ দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।
মনে রাখবেন আপনারা ভাল থাকলেই,আমি ভাল থাকব।তাই আমি সরকারের সকল সহায়তা ১০০% সুষ্ট বন্টন নিশ্চিত করত: সরকারের সহায়তার পাশাপাশি যেন কোন মানুষ অভুক্ত বা অনাহারে না থাকে সেই লক্ষে আমার ব্যক্তিগত তহবিল থেকেও আমার ইউনিয়নের সকল হতদরিদ্র মানুষের কাছে প্রতিনিয়ত প্রয়োজনীয় ত্রান আমি ও আমার পক্ষে সেচ্ছাসেবকবৃন্দ পৌঁছে দিবে ইনশাআল্লাহ।
সকল(সরকারি ও ব্যাক্তিগত)সহায়তা সঠিকভাবে প্রত্যেকের কাছে পৌছার জন্য সরকারী নির্দেশনা মত আমি প্রত্যেক এলাকা ভিত্তিক তালিকা প্রস্তুত করছি এবং বাদ যাওয়া তালিকাও সংশোধনী আকারে দ্রুত সংযুক্ত করার ব্যবস্হা করছি। তারপরেও আপনাদের কোন যথার্থ পরামর্শ থাকলে সাদরে গ্রহন করতে কুন্ঠিত হবনা।

ধন্যবাদান্তে
এডভোকেট আ, ন,ম শাহাদাত আলম
চেয়ারম্যান 
৫নং কালীপুর ইউনিয়ন পরিষদ।
বাঁশখালী , চট্টগ্রাম
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages