বাঁশখালীতে সাগরে আটকে পড়া মাঝি ও খালাসীদের মাঝে পুলিশের ত্রাণ বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 16 April 2020

বাঁশখালীতে সাগরে আটকে পড়া মাঝি ও খালাসীদের মাঝে পুলিশের ত্রাণ বিতরণ


সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের সাগর উপকূলে বোটে আটকে পড়া মাঝি ও খালাসীদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক (পিপিএম) এর উদ্যোগে এই ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম দক্ষিণ) আফরুজুল হক টুটুল ও বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার প্রমুখ। এ সময় সাগরে আটকে পড়া প্রায় ২৫০ জন মাঝি ও খালাসীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (চট্টগ্রাম দক্ষিণ) আফরুজুল হক টুটুল বলেন, ‘গন্ডামারা সাগর উপকূলে বোটে আটকে পড়া ২৫০ জন মাঝি ও খালাসীদের মাঝে চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে বলেন, ‘সম্প্রতি সারাদেশে লকডাউনের ফলে সাগরে আটকা পড়া মাঝি ও খালাসীদের মাঝে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে খাদ্য বিতরণ করা হয়েছে। এছাড়াও বাঁশখালীবাসীকে করোনা ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে থানা পুলিশ দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages