বাঁশখালীতে ৫ হাজার ৭শ’ পরিবারের মাঝে মোকাম্মেল হক চৌধুরী’র খাদ্য সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 19 May 2020

বাঁশখালীতে ৫ হাজার ৭শ’ পরিবারের মাঝে মোকাম্মেল হক চৌধুরী’র খাদ্য সামগ্রী বিতরণ

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালীতে ৫ হাজার ৭শ’ পরিবারের মাঝে ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই প্রেক্ষিতে মঙ্গলবার (১৯ মে) বিকেলে বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কফিল উদ্দিনের তত্বাবধানে বৈলছড়ি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৬শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, ঠিকাদার আশেক এলাহী সোহেল, বৈলছড়ি ইউনিয়ন পরিষদের সচিব মো. আলাউদ্দিন, বৈলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক টুটুন চক্রবর্ত্তী, ইউপি সদস্য আবদুর রহমান, বিকাশ দত্ত, যুবলীগ নেতা আহমদ উল্লাহ, মহিউদ্দিন, ইয়াছিন চৌধুরী শুভ প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণকালে চেয়ারম্যান মো. কফিল উদ্দিন বলেন, ‘ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি বাঁশখালীর কৃত্বি সন্তান এবিএম মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষ থেকে বাঁশখালীর বিভিন্ন এলাকায় অসহায়দের মাঝে সহায়তার অংশ হিসেবে বৈলছড়ি ইউনিয়নে ৬শ’ পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
অপর দিকে গত সোমবার দুপুরে কাথরিয়া ইউনিয়নে ৬শ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কাথরিয়া সৌদিয়া কমিউনিটি সেন্টারে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রায়হানুল ইসলাম চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবু তালেব, ইউপি সদস্য মো. এরশাদ, মো. কামাল উদ্দিন, আহমদ কবির, মো. জমির, মোরশেদুল ইসলাম, মো. ইলিয়াছ, ইমরান খান রুবেল, ইমরানুর রহমান, সাদ্দাম হোসেন, আবিদ হোসেন ও স্থানীয় সামাজিক সংগঠন স্বপ্নতরী সংঘের সদস্যবৃন্দ।
উল্লেখ্য যে, বাঁশখালীর সন্তান ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষ থেকে এই পর্যন্ত পুকুরিয়া ইউনিয়নে ১৮০০, সাধনপুরে ৬০০, কালীপুরে ৬০০, খানখানাবাদে ৮০০, বাহারছড়ায় ৭০০, কাথরিয়ায় ৬০০ ও বৈলছড়িতে ৬০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাউল, ২ কেজি চনা, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি চিড়া, ১ কেজি মশুর ডাল ও ১টি লাইফবয় সাবান। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নেও এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages