চৌদ্দগ্রামে ৩৮৬২ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করলেন- মুজিবুল হক এমপি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 11 May 2020

চৌদ্দগ্রামে ৩৮৬২ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করলেন- মুজিবুল হক এমপি

এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা চৌদ্দগ্রামে বাংলাদেশ সরকারের সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি চৌদ্দগ্রামে অসহায় দুস্থ খেটে-খাওয়া ৩৮৬২ পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও এমপির নিজস্ব তহবিল থেকে উপজেলার মটর শ্রমিক, সিএনজি চালক, রিক্সা ভ্যান চালক ও বিভিন্ন পেশাজীবি কর্মহীন ৩৮৬২ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় মুজিবুল হক মুজিব এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহর উপর ভরসা করে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ৫ হাজার নার্স ও ২ হাজার চিকিৎসক জরুরী নিয়োগ করেছেন। ভয় নয় সচেতনতার মাধ্যমে করোনা ভাইরাসকে নিয়ন্ত্রণ করা সম্ভব।
বঙ্গবন্ধুর কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এ অন্ধকার দীর্ঘস্থায়ী নয়, অতি দ্রুত দেশবাসী আলোর মুখ দেখবে ইনশআল্লাহ।তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে  বলেন, আসন্ন ঈদে নতুন কাপড় না কিনে সে টাকা নিজ এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়ান।তিনি আরো বলেন বাড়ির পাশের কোন জমিন যেন অনাবাদি না থাকে।
সকল পরিবারকে বিনা মূল্যে বীজ দেওয়া হবে। চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে ১১ ই মে সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, মুজিবুল হক এমপির সহধর্মিনী এড.হনুফা আক্তার রিক্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূ’ইয়া হাসান, পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি ফারুক আহমেদ, ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার মহিলা ভাইস-চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ আহবায়ক শাহজালাল মজুঃ সহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, মোটরশ্রমিক, রিক্সা, ভ্যান ও সিএনজি চালক ২১৩০ এবং বিভিন্ন পেশাজীবি কর্মহীন ১৭৩২ পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, আলু বিতরণ করা হয়। যারমধ্যে চাল ৩৮.৬২ মেঃ টন ও ৫ লক্ষ ৭ হাজার ২০০ টাকা মূল্যের ডাল, তৈল ও আলু।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages