সংবাদ প্রকাশের পর আটোয়ারীতে বৃদ্ধাকে বাড়ি নির্মানের জায়গা দিলেন স্বেচ্ছাসেবকলীগ কর্মী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 13 May 2020

সংবাদ প্রকাশের পর আটোয়ারীতে বৃদ্ধাকে বাড়ি নির্মানের জায়গা দিলেন স্বেচ্ছাসেবকলীগ কর্মী

নিতিশ চন্দ্র বর্মন নিরব, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:
আটোয়ারীর আলোচিত অসহায় প্রবীণ বৃদ্ধা ইশারন বেগম এবং তাঁকে বাড়ি করার জন্য জমি দানকারী  স্বেচ্ছাসেবকলীগ কর্মী রবিউল ইসলাম সুর্য। ছবি: একুশে মিডিয়া
করোনা দুর্যোগে আটোয়ারী উপজেলা প্রশাসন ও পুলিশের একান্ত সহযোগিতায় ঠিকানা খুঁজে পাওয়া অসহায় প্রবীণ বৃদ্ধা ইশারন বেগম (৯০) কে ঘিরে সংবাদ প্রকাশের পর তাকে সাহায্যের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছে অনেকে।
উপজেলার মির্জাপুর ইউনিয়নের পাখরতলা গ্রামের ছোট মেয়ে আজিমা বেগমের বাড়িতে ঠাঁই পাওয়া এই অসহায় প্রবীণ বৃদ্ধার বাড়ি নির্মানের জন্য ৩ শতক জমি দিয়ে সাহায্যের হাত বাড়ালো প্রতিবেশী যুবক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কর্মী রবিউল ইসলাম সুর্য। এদিকে উপজেলা প্রশাসন এবং পুলিশের পক্ষে খাদ্য সহায়তা সহ সার্বক্ষণিক খোঁজখবর রাখা হচ্ছে এ বৃদ্ধার। ইতোমধ্যে পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বৃদ্ধাকে বাড়ি নির্মানের জন্য নগদ ২০ হাজার টাকা এবং দুই বান্ডিল ঢেউটিন প্রদান করেছেন।
এদিকে প্রাথমিক শিক্ষা, রাজশাহী বিভাগের অবসরপ্রাপ্ত বিভাগীয় উপ-পরিচালক অধ্যাপক আব্দুল হাই চৌধুরী ইশারন বেগমের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা দিয়েছেন।
উল্লেখ্য যে, সম্প্রতি ইউনিয়ন পরিষদে ত্রান চাইতে গিয়ে পা ভেঙ্গে পড়ে থাকেন মির্জাপুর এলাকার ইশারন বেগম নামে জনৈক এই বৃদ্ধা। মূলত: তার পরিবার ঘরবাড়ি থেকেও ছিলনা। সৎ ছেলেরা তাকে দেখাশোনা না করে উল্টো রাস্তায় নামিয়ে দেন। খবর পেয়ে মানবিক আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা এবং পঞ্চগড়ের পুলিশ সুপার মো: ইউসুফ আলী দ্রুত উদ্যোগ নিয়ে অসহায় ইশারন বেগমকে ছোটমেয়ের বাড়িতে তুলে দেন এবং তার সুচিকিৎসা সহ বাসস্থানের দায়িত্ব নেন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages