এস আলম গ্রুপের পরিচালক মোরশেদ আলামের লাশ প্রশাসনের তত্ত্বাবধানে রাতই দাফন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 22 May 2020

এস আলম গ্রুপের পরিচালক মোরশেদ আলামের লাশ প্রশাসনের তত্ত্বাবধানে রাতই দাফন

একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী গোষ্ঠী এস আলম গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোরশেদুল আলমের (৬২) লাশ প্রশাসনের তত্ত্বাবধানে রাতেই পটিয়ায় দাফন করা হয়েছ’।
শুক্রবার (২২ মে) রাত ১০টা ৫০ মিনিটে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এরপর  রাত দেড় টায় নামাজে জানাজা শেষে নিজ গ্রামের বাড়ী পটিয়া পৌর সদরের ৪ নং ওয়ার্ডের মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
প্রয়াত মোরশেদুল আলম এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। সীতাকুণ্ডের এমপি দিদারুল আলমের বেয়াই তিনি।
মোরশেদুল আলম এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক। এর আগে একটি অ্যাম্বুলেন্সযোগে মোরশেদুল আলমের মরদেহ চট্টগ্রাম শহর থেকে পটিয়ায় নিয়ে আসা হয়।
এস আলম জামে মসজিদ কমপ্লেক্স চত্বরে সামাজিক দূরত্ব নিশ্চিত করে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পটিয়া উপজেলা প্রশাসন ও পটিয়া থানা পুলিশের সার্বিক তত্বাবধানে জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারহানা জাহান উপমা, পটিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) বোরহান উদ্দিন, পটিয়া পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, এস আলম গ্রুপের চেয়ারম্যানের পিএস আকিজ উদ্দিন চৌধুরী, স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানা।
ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা একুশে মিডিয়াকে জানান, মরদেহের গোসল চট্টগ্রাম শহরে দেয়া হয়। মরদেহের ৫০ ফুট দূরত্বে নামাজে জানাজায় অংশ নেন স্থানীয় মুসল্লীরা।
প্রশাসন ও পুলিশের তত্ত্বাবধানে লাশ দাফন ও জানাজায় সহযোগিতা করে গাউসিয়া কমিটি বাংলাদেশ।
মোরশেদুল আলমের মৃত্যুতে চট্টগ্রাম জুড়ে ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমে নিজ গ্রামের বাড়ী পটিয়ায়ও চলছে শোক। অনেকেই বিশ্বাস করতে চান না মোরশেদুল আলম আর নেই।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোসলেম উদ্দীন আহম্মেদ, সাতকানিয়ায় এমপি ড. আবু রেজা নেজাম উদ্দিন নদভী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব সিআইপি, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ প্রমুখ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages