চৌদ্দগ্রামে করোনায় আক্রান্ত ঔষুধ ব্যবসায়ী মাহবুব, পরিবার দিশেহারা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 14 May 2020

চৌদ্দগ্রামে করোনায় আক্রান্ত ঔষুধ ব্যবসায়ী মাহবুব, পরিবার দিশেহারা!

এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা চৌদ্দগ্রামে মাহবুব নামের এক ঔষুধ ব্যবসায়ী করোনায় আক্রান্ত।আক্রান্ত হওয়া মাহবুব রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।জানা যায় যে চৌদ্দগ্রাম পৌরসভার চাটিতলা গ্রামের বাসিন্দা ও চৌদ্দগ্রাম বাজারের বারী মেডিকেল হলের মালিক মাহবুব গত ১২ ই মে হটাৎ অসুস্থ হয়ে পড়েন।
এমতাবস্থায় স্থানীয় চিকিৎসক দের চিকিৎসায় কোন পরিবর্তন না হওয়ায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী তাকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়।সেখানে ভর্তি করানোর পর কর্তব্যরত চিকিৎসকরা নিশ্চিত হোন তিনি করোনায় আক্রান্ত।
মাহবুব এর করোনায় আক্রান্ত হওয়ার সংবাদ টি নিশ্চিত করেন উনার পরিবারের সদস্যরা, এসময় পরিবারের সদস্যদের মধ্যে চরম হতাশা ও দিশেহারা চেহারা প্রতিচ্ছবি লক্ষ করা যায়।পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করেন আক্রান্ত হওয়া মাহবুব এর সুস্থতার জন্য।
উল্লেখ্য সারা পৃথিবী জুড়ে নিস্তব্ধতা বিরাজমান সময়ের এক কঠিন দূর্যোগের মধ্যে দিয়ে পার করে যাওয়া করোনা মহামারির মধ্যে দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে সারাদেশের ন্যায় কুমিল্লায় কাজ করে যাচ্ছে গণমাধ্যম তথা সাংবাদিক।
প্রচার হচ্ছে ধারাবাহিক ভাবে করোনায় আক্রান্ত হওয়া কিংবা করোনায় মৃত্যু হওয়া মর্মান্তিক হৃদয় বিদারক সংবাদ।
করোনায় আক্রান্ত হওয়া ব্যক্তি ও পরিবারের অনূভুতি খুবই মারাত্মক,চলমান মহামারী করোনায় আক্রান্ত হওয়া কিংবা করোনায় মৃত্যু হওয়া সংবাদ একের পর এক প্রকাশ হওয়ার পরও আমরা জনগন হচ্ছিনা সতর্ক, মানতে রাজী নয় স্থানীয় জনপ্রতিনিধি কিংবা প্রশাসনের নিয়ম।তবে কি মহামারী মৃত্যুর অপেক্ষায় আছি আমরা জনগণ? অথচ যে মৃত্যু তে কবর দিতে আসবেনা নিজেদের পরিবারের কোন স্বজন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages