ঈদ উপলক্ষে নরসিংদীতে জেলা প্রশাসকের উদ্যোগে মানবিক কার্যক্রম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 26 May 2020

ঈদ উপলক্ষে নরসিংদীতে জেলা প্রশাসকের উদ্যোগে মানবিক কার্যক্রম

আল আমিন মুন্সী:
ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীতে জেলাপ্রশাসকের উদ্যোগে ১০০ শয্যা বিশিষ্ট জেলাহাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মীএবং করোনা ভাইরাস এ আক্রান্ত রোগীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।সোমবার (২৫ মে) বিকেলে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদীএর সভাপতিসৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা অনুযায়ী নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ঈদুল ফিতরের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন কুইক রেসপন্স টিমের আহবায়ক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: শাহআলম মিয়া।
ঈদউপহার সামগ্রী বিতরণ করা সময় উপস্থিত ছিলেন,নেজারত ডেপুটি কালেক্টর শাহরুখ খান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ান ও ফায়ার সার্ভিস এর সদস্যরা উপস্থিত ছিলেন ।
এসময়জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর পক্ষ হতে হাসপাতাল সংশ্লিষ্ট সকলকে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ডাক্তার,নার্স,স্বাস্থ্যকর্মীএবং করোনা ভাইরাস এ আক্রান্ত রোগীদের খোঁজ নেন।
ডাক্তারদেরসাথে কথা বলে জানা যায় জেলা হাসপাতালে ডাক্তারদের জন্য কোন এসি রুম নেই।এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শাহআলম মিয়া জানান, বিষয়টিনিয়ে খুব দ্রুতই আমাদের জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের সাথে কথা বলে সমাধান করা হবে। এরপরহাসপাতালের প্রতিটি ওয়ার্ডে করোনা আক্রান্ত রোগীদের সাথে কথা বলা হয় এবং তাদের শারীরিক অবস্থার খোঁজ নেয়া হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ জানান, জেলাপ্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের পক্ষ থেকে নরসিংদীবাসীর জন্য এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages