পাগলাপীর হাট-বাজারের ইজারাদার সামাজিক দূরত্ব নিশ্চিত করন ও মাক্স বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 11 June 2020

পাগলাপীর হাট-বাজারের ইজারাদার সামাজিক দূরত্ব নিশ্চিত করন ও মাক্স বিতরণ

রেখা মনি, রংপুর:
রংপুর সদর উপজেলা পরিষদের হাট-বাজার কমিটির সভাপতি  চেয়ারম্যান নাছিমা জামান ববি নির্দেশনা মোতাবেক পাগলাপীর হাট-বাজারের  ইজারাদার প্রতিষ্ঠান এস.আর.এস ট্রেডার্সের সামাজিক দূরত্ব নিশ্চিত করন ও মাক্স বিতরণ করা হয়।
রংপুর সদর উপজেলা পরিষদের হাট-বাজার কমিটির সভাপতি  চেয়ারম্যান নাছিমা জামান ববি - আপার নির্দেশে পাগলাপীর হাট-বাজারের ইজারাদার হিসেবে এস.আর.এস ট্রেডার্স এর তিন পার্টনারসহ সামাজিক দূরত্ব নিশ্চিত করন ও মাক্স বিতরণ করা হয়।
এসময় এস আর এস ট্রেডার্স এর স্বর্থাধিকারী রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুইট, শাহাদাত হোসেন ও মোঃ অহেদুল ইসলাম রোহিদুল উপস্থিত ছিলেন।
হাট-বাজারটির ইজারাদার প্রতিষ্ঠান এস আর এস ট্রেডার্স এর একজন স্বর্থাধিকারী সাইফুল ইসলাম সুইট এর সাথে কথা বললে তিনি বলেন - রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববি এই উপজেলাটি করোনা পরিস্থিতি মোকাবিলা করতে শুরু থেকে কাজ করে যাচ্ছেন এবং উপজেলাবাসীর সেবা করতে গিয়ে তিনি নিজে করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে পড়েন তাই আমরা নিজেদের দায়বদ্ধতা থেকে ওনার সাথে একাত্মা ঘোষণা করে আমাদের এস আর এস ট্রেডার্স যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠানটির  ইজারায় থাকা ১৪২৭ বাংলা সনের জন্য যে চারটি হাট-বাজার আছে।
পাগলাপীর হাট-বাজার,শিবের হাট-বাজার, সেন্টারের হাট-বাজার ও মাঠের হাট-বাজারে পর্যায়ক্রমে এই সপ্তাহেই আমরা করোনা ভাইরাস প্রতিরোধে রংপুর সদর  উপজেলা পরিষদ কতৃক প্রদান করা সকল নির্দেশনা নিশ্চিত করার চেষ্টা করবো এবং এই উপজেলার অন্যান্য হাট-বাজার এর সম্মানিত ইজারাদারদের আহবান জানাই সকলে মিলে যদি আমরা আমাদের দায়িত্ব পালন করি, তাহলেই এই মহামারী রোগ থেকে খুব সহজেই মুক্তি পেতে পারবো আমরা।
এছাড়া ধন্যবাদ জ্ঞাপন করছি সদর উপজেলা এর নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমী এবং সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলামকে আমাদের এই কাজে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages