সাংবাদিক মিজানুর দুর্বৃত্তের হামলার ঘটনায় হারাগাছ প্রেসক্লাবের নিন্দা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 24 June 2020

সাংবাদিক মিজানুর দুর্বৃত্তের হামলার ঘটনায় হারাগাছ প্রেসক্লাবের নিন্দা

রেখা মনি, রংপুর:
রংপুর নগরীর সিগারেট কোম্পানির মেইন গেটের সামনে পাকা রাস্তা খুঁড়ে দখলে নেয়ার ঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে এবং ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় দৈনিক প্রথম খবরের সিটি প্রতিনিধি এবং হারাগাছ প্রেসক্লাবের সদস্য মোঃ মিজানুর রহমান দুর্বৃত্তের সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হারাগাছ প্রেসক্লাব।
বুধবার ২৪ জুন হারাগাছ প্রেসক্লাবের সভাপতি মোঃ আয়নাল হক ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ এক যৌথ বিবৃতিতে সাংবাদিক মিজানুর রহমান কে মারধর ও হামলার ঘটনায় জড়িত দোষীদের দ্রুত গ্রেফতার ও আইন অনুযায়ী শাস্তির দাবি জানিয়েছে।
বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, এ ধরনের ন্যক্কারজনক ঘটনার সাংবাদিকতার মত স্বাধীন পেশা কে প্রতিনিয়ত বাধার সৃষ্টি করছে। দুর্বৃত্তের  হামলায় কর্তৃপক্ষের কাছে   প্রচলিত আইনে বিচারের দাবি জানিয়েছে তারা।
জানা গেছে, গত ২০ জুন সাংবাদিক মিজানুর রহমান তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে "রক্ষকই ভক্ষক, চলন্ত পাকা রাস্তা পুরে দখলে নিয়েছে, জনমানবের ক্ষোভ, ফুঁসে উঠেছে এলাকাবাসী। মাননীয় মেয়র মহোদয় এর হস্তক্ষেপ কামনা " এই শিরোনামে একটি স্ট্যাটাস দেন এবং সেই ঘটনার তথ্য  সংগ্রহ করার জেরে  তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন।
উল্লেখ্য, তিনি এখন রংপুর মেডিকেল  কলেজে হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages