বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 20 June 2020

বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালীতে বসতভিটার জায়গা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত হয়েছে। গত শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় উপজেলার শীলকূপ ইউনিয়নের পশ্চিম মনকিচর গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতদেরকে বাঁশখালী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ঘটনায় শনিবার (২০ জুন) বাঁশখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। স্থানীয় ও থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, শীলকূপ ইউনিয়নের ২নং ওয়ার্ডের পশ্চিম মনকিচর গ্রামের মো. জাফর আহমদ গং ও মোক্তার আহমদ গংদের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ২৪ এপ্রিল উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনার জের ধরে বাঁশখালী থানায় উভয় পক্ষের অভিযোগের ভিত্তিতে গ্রামের বাড়িতে সামাজিক ভাবে সালিশী বৈঠক হয়। গত শুক্রবার (১৯) বিকেলে ওই সালিশী বৈঠক অনুষ্ঠিত হয়। সালিশী বৈঠকে সালিশকারগণের সিদ্ধান্ত মেনে নিয়ে উভয় পক্ষ বাড়ি ফিরে যায়। সন্ধ্যা সাড়ে ৬ টা নাগাদ মো. জাফর আহমদ বাজারে যাওয়ার জন্য বের হয়ে প্রতিপক্ষ আবু তাহেরের বাড়ির সামনে পৌছলে তার ওপর দা, কিরিচ ও লাঠি দিয়ে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন।
এ সময় মো. জাফর আহমদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টাকালে হালিমা আক্তার ও কুলসুমা বেগম নামে ২ মহিলাও গুরুতর আহত হয়।
আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘শীলকূপে সংঘর্ষের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages