লোহাগাড়ায় ৫৫ হাজার ইয়াবাসহ ২ মাদক পাচারকারী আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 24 July 2020

লোহাগাড়ায় ৫৫ হাজার ইয়াবাসহ ২ মাদক পাচারকারী আটক

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি: 
লোহাগাড়ায় প্রায় ২ কোটি টাকার ইয়াবা ট্যাবলেটসহ ২মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ।।এসময় মাদক পাচারে ব্যবহৃত  ১টি প্রাইভেটকার ও ১টি পিক-আপ (মিনি-ট্রাক) জব্দ করা হয়েছে ।
২৪জুলাই সকাল সাড়ে ১১টায় প্রেস ব্রিফিং-এ  জানিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা।
এসময় ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও স্থানীয় সংবাদকর্মীরা  উপস্থিত ছিলেন।
আটককৃতরা হলেন রাঙ্গুনিয়া উপজেলার  পোমরা বুড়ির দোকান এলাকার হারাধন চক্রবর্তীর পুত্র জনি চক্রবর্তী(৩১) এবং কুমিল্লা জেলার কোতোয়ালি কাপতান এলাকার বাবুল মিয়ার পুত্র মুহাম্মদ রাসেল(৩২)।
থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৩ জুলাই রাত সাড়ে ১১টায় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যার নির্দেশে ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহার দিঘীর পাড় এলাকা হতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০হাজার পিচ ইয়াবা এবং মিনি ট্রাক(পিক-আপ) গাড়িতে তল্লাশি চালিয়ে রাসেলের কাছ থেকে ৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ।
সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা প্রেস ব্রিফিং বলেন, করোনায় থেমে নেই ইয়াবা পাচার। প্রতিদিন মহাসড়ক দিয়ে পাচার হচ্ছে ইয়াবার বড় বড় চালান। আমাদের লোহাগাড়া থানা পুলিশের টিম প্রতিদিন মহাসড়কে দুরপাল্লার বাস, প্রাইভেট কার ও মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে হাজার হাজার ইয়াবার চালান উদ্ধার ও অনেক মাদক বিক্রেতাকে আটক করেছে।
চলমান অভিযানের সবচেয়ে বড় চালান অর্থাৎ একদিনে ২ পাচারকারীর কাছ থেকে ৫৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়েছি।
উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক  ১কোটি ৬৫লক্ষ টাকা হবে বলেও তিনি জানান।
আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ২৪জুলাই সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে সৌদর্প করা হয়েছে।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages