বাঁশখালীতে ১৮শ’ পিচ ইয়াবাসহ ৩ যুবক আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 21 July 2020

বাঁশখালীতে ১৮শ’ পিচ ইয়াবাসহ ৩ যুবক আটক

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:


চট্টগ্রামের বাঁশখালীতে পৃথক অভিযান পরিচালনা করে ১৮শ’ পিচ ইয়াবাসহ ৩ যুবককে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২০ জুলাই) রাত ৯ টা এবং ১১ টার দিকে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নতুন পাড়া ফুটখালী ব্রীজ এলাকায় পৃথক অভিযান পরিচালনাকালে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে বাঁশখালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। 

থানা পুলিশ সূত্রমতে, উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নতুন পাড়া ফুটখালী ব্রীজ এলাকায় সোমবার রাত ৯ টার দিকে পরিচালিত অভিযানে ১৩শ’ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় কক্সবাজারের টেকনাফ উপজেলার শালবাগান যাদীমুড়া এলাকার মৃত সুলতান আহম্মদের পুত্র মো. আফছার (২৪) ও বান্দরবনের কালাঘাটা এলাকার মো. সুলতান আহম্মদের পুত্র মো. রফিক (২০) কে। রাত ১১ টার দিকে একই স্থানে পুনরায় অভিযান পরিচালনাকালে ৫শ’ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের মৃত বদি আহমদের পুত্র মো. রেজাউল করিম (২৯) কে। 

এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘পৃথক অভিযান পরিচালনাকালে ১৮শ’ পিচ ইয়াবাসহ আটক ৩ যুবকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।’ 

একুশে মিডিয়া/এসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages