বাঁশখালীর শেখেরখীলে আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 15 August 2020

বাঁশখালীর শেখেরখীলে আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ আগস্ট) বিকেলে শেখেরখীল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মো. আবু তাহের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াছিন তালুকদার। 
আওয়ামীলীগ নেতা মো. রিয়াজ উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান, ইউপি সদস্য মো. দেলোয়ার হোছেন, আওয়ামীলীগ নেতা বিশ্বজিৎ দেব, দোলন কান্তি সুশীল, মো. আমান উল্লাহ, যুবলীগ নেতা মো. সিরাজ, আহমদ হোসেন বাচ্চু, মো. জমির, ছাত্রলীগ নেতা মো. আতাউল, মো. ইকবাল, মো. আরফাত, মো. ওমর, মো. আবদুল মান্নান, মো. তারেক, মো. নুরুল আবছার ও মো. ইব্রাহিম বাদশা প্রমুখ। 
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াছিন তালুকদার বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ কখনও স্বাধীন হতো না। রাজাকার আলবদরদের হাতে প্রতিনিয়ত নির্যাতন নিপীড়নের শিকার হতো বাঙালীরা। তাই স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি হিসেবে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নাম বাঙালী জাতির হৃদয়ে চির স্মরণীয় হয়ে থাকবে। জাতির পিতার স্বপ্ন ছিল এদেশকে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ হিসেবে গড়ে তোলা। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে এদেশকে একটি ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিনির্মাণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় বাঁশখালীতে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি নির্বাচিত হওয়ার পর থেকে পুরো বাঁশখালীতে প্রচুর পরিমাণ উন্নয়ন কাজ পরিচালিত হয়েছে। আরো অনেক উন্নয়ন কাজ চলমান রয়েছে। মাননীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর সেই উন্নয়ন কাজে বাঁধাগ্রস্থ হয়ে দাঁড়িয়েছে জামায়াত-শিবিরের একটি সিন্ডিকেট। তারা উন্নয়ন কাজ নসাৎ করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র শুরু করেছে। ওই ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে কঠোর ভাবে প্রতিহত করতে হবে। এজন্য তৃণমূলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।’

একুশে মিডিয়া/এসএ 

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages