পঞ্চগড়ের আটোয়ারীতে মুক্তিযোদ্ধা সন্তান ও কমান্ডের মানব বন্ধন কর্মসুচি পালন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 16 September 2020

পঞ্চগড়ের আটোয়ারীতে মুক্তিযোদ্ধা সন্তান ও কমান্ডের মানব বন্ধন কর্মসুচি পালন

নিতিশ চন্দ্র বর্মন, পঞ্চগড় প্রতিনিধি:

বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তাঁর কন্যা দিনাজপুর ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম এর উপর নৃশংস হামলা, অবসরপ্রাপ্ত মেজর সিনহা’কে পরিকল্পিত ভাবে হত্যা, চট্টগ্রামের বাশঁখালীর বীরমুক্তিযোদ্ধা ডাঃ আলী আশরাফকে মৃত্যুর পর রাষ্ট্রীয় সম্মাননা প্রদান না করা ও আটোয়ারীর ধামোর ইউনিয়নের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: শামসুল হুদার ৩য় পুত্র মো: আমিনুল ইসলামকে হত্যা করা সহ সারাদেশে বীরমুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের উপর হত্যা এবং নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ের আটোয়ারীতে মানববন্ধন, সমাবেশ ও প্রতিবাদ কর্মসুচি পালন করা হয়েছে।
এ উপলক্ষে উপজেলার ফকিরগঞ্জ বাজারে অবস্থিত মুক্তিযোদ্ধা মুক্তাঙ্গনে বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০ টা হতে তাঁরা সমবেত হতে থাকে। পরে উপজেলা পরিষদের সামনে আটোয়ারী-ঠাকুরগাঁও সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করে। সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: নজরুল ইসলাম ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের আহবায়ক মো: মাজেদুর রহমান বকুলের নেতৃত্বে প্রায় তিন শতাধিক মুক্তিযোদ্ধা সহ তাঁদের পরিবারের সদস্যরা গৃহীত কর্মসূচীতে অংশগ্রহন করেন।
মানববন্ধনে উপজেলা মুত্তিযোদ্ধা সংসদের সাবেক অর্থ কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: পশিম উদ্দীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক উপজেলা কমান্ডের সাংগঠনিক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: লুৎফর রহমান। 
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা মো: ফজলুল করিম, মো: জাহেদুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের যুগ্ন আহবায়ক মো: শাহীদুল জব্বার শাহীন প্রমূখ।
মানববন্ধন শেষে আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের মধ্য দিয়ে কর্মসূচীর সমাপ্তি করা হয়। 




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages