গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে মুচলেকায় রেহাই - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 14 October 2020

গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে মুচলেকায় রেহাই

একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:


গাইবান্ধা জেলা হাসপাতাল সড়কের বলাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসারত ভুয়া চিকিৎসক মো. মোরশেদ আলমকে আজ বুধবার ১৪ অক্টোবর র‌্যাব আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে ওই ভুয়া চিকিৎসকের ৯০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ২ বছরের কারাদন্ড- প্রদান করা হয়। ওই ভুয়া চিকিৎসকের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া বলে তিনি জানান। 
র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি দল গাইবান্ধা জেলা হাসপাতাল সড়কের বলাকা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভুয়া চিকিৎসক মো. মোরশেদ আলমকে আটক করে। ওই ডায়াগনস্টিক সেন্টারে তিনি দীর্ঘদিন যাবৎ টাঙ্গাইল জেলার একজনের চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে নিজ নামে চিকিৎসা করে আসছিলেন। ওই ডায়াগনস্টিক সেন্টারে রোগীদের চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদানকালে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম. ফয়েজ উদ্দিন মেডিকেল আইনের ২৮ ও ২২ ধারা অনুযায়ী ওই ভুয়া চিকিৎসকের ৯০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ বছরের কারাদন্ডের আদেশ দেন। উলেস্নখ্য, চিকিৎসক নামধারী ওই প্রতারক মোরশেদ আলম তাৎক্ষনিক ৯০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে দোষ স্বীকার করে এবং আর কখনই এ ধরণের কাজ করবেন না বলে মুচলেকা দিলে তাকে রেহাই পান।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages