বাঁশখালীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ১০ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 21 October 2020

বাঁশখালীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ১০

ছৈয়দুল আলম, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:


চট্টগ্রামের বাঁশখালীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। বুধবার (২১ অক্টোবর) দুপুর ১২ টার দিকে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘাতক বাস চালককে আটক করতে সক্ষম হয়েছেন।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়াস্থ মাস্টার নজির আহমদ কলেজের দক্ষিণ পার্শ্বে প্রধান সড়কে বুধবার দুপুর ১২ টার দিকে চট্টগ্রাম থেকে পেকুয়া গামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী বুলবুল দাশ (৪৫)কে গুরুতর আহত অবস্থায় চকরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত বুলবুল দাশ চকরিয়া উপজেলার সুধীর দাশের পুত্র। এ ঘটনায় আরও ৪ যাত্রী গুরতর হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত ১০ যাত্রীর মধ্যে বিধান ধর নামে ১ জনের নাম পাওয়া গেলেও অপরাপর আহতদের নাম তাৎক্ষনিকভাবে জানা যায়নি। গুরতর আহত বিধান ধর চকরিয়া উপজেলার কাশিরাম ধরের পুত্র। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাস চালক সৈয়দ আহমদ (৩৭) কে আটক করেছেন। সে বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত নুর আহমদের পুত্র।
এ ব্যাপারে থানা পুলিশের এসআই লিটন চাকমা বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাস চালক আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages