বাঁশখালীতে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 27 October 2020

বাঁশখালীতে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

একুশে মিডিয়া, রিপোর্ট:


চট্টগ্রাম বাঁশখালী পৌরসভার উদ্যোগে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের বন এবং পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক বাঁশখালী পৌরসভা যুবদলের সাধারণ সম্পাদক তমিজুর রহমানের সভাপতিত্বে ও বাঁশখালী পৌরসভা ছাত্রদলের সাবেক সভাপতি মোশারফ হোসাইনের সঞ্চালনায় আজ ২৭ অক্টোবর মঙ্গলবার বিকাল ৫ টায় যুবদলের অস্থায়ী কার্যালয় অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন বাঁশখালী পৌরসভা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বাঁশখালী পৌরসভা যুবদলের সাবেক প্রচার সম্পাদক নুরুল হক নুরু, যুবদল নেতা হাসমত আলী, বাঁশখালী যুবদলের যুগ্ন সম্পাদক আবুল কাসেম কালু, পৌরসভা যুবদলের সাবেক দপ্তর সম্পাদক আনিস, পৌরসভা যুবদলের সাবেক সহ দপ্তর সম্পাদক নাছির উদ্দীন,বাঁশখালী পৌরসভা তিন নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি হামিদুর রহমান মিন্টু, সাবেক ছাত্র নেতা ইদ্রিস, বাঁশখালী পৌরসভা চার নাম্বার ওয়ার্ডের সাবেক সভাপতি আলাউদ্দিন কবির বাচ্ছু, সাবেক ছাত্রনেতা আলাউদ্দিন, বাঁশখালী পৌরসভা যুবদল চার নাম্বার ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুল গফুর, পৌরসভার যুবদলের সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসাইন, সাবেক যুবদল নেতা বশির আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং সাবেক বাঁশখালী পৌরসভা যুবদলের সাধারণ ও বাঁশখালী পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী তমিজুর রহমান বলেন, আগামী দিনে দলীয় যে কোন কর্মসূচী মাথা পেতে নিবো সেই সাথে জাতীয়তাবাদী দলের যত গুলো মিথ্যা মামলা রয়েছে সব গুলো প্রত্যাহারের জোর দাবি করছি। বাঁশখালী থেকে চার বার সংসদ নির্বাচিত আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে যে কোন কর্মসূচিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages