নরসিংদীতে গরু চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 21 April 2021

নরসিংদীতে গরু চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

আল আমিন  মুন্সী :

নরসিংদীতে গরু চোর সন্দেহে আলী হোসেন( ৪৫ ) নামে একজনকে গনপিটুনি  দিয়ে মেরে ফেলেছে এলাকাবাসী। সদর উপজেলার চরাঞ্চল আলোকবালি ইউনিয়নের খোদাদিল্লা গ্রামে সোমবার দিবাগত রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করে নরসিংদী সদর থানা পুলিশ। এই ঘটনায় আরও একজন আহত হয়। নিহত জজ মিয়া রায়পুরা উপজেলার সোনাকান্দি এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে আহত ব্যাক্তি আলী হোসেন(৫০) একই উপজেলার আমিরাবাদ এলাকার মৃত মহিজউদ্দিনের ছেলে।

এলাকাবাসী ইউপি চেয়ারম্যান পুলিশের সাথে কথা বলে জানা যায়, সোমবার দিবাগত রাত তিনটার দিকে খোদাদিল্লা গ্রামের কৃষকের গরু গোয়ালে খুজে পাচ্ছিলনা। এসময় চোর চোর বলে চিৎকার করতে থাকলে অপরিচিত আলী হোসেন জজ মিয়াকে এলাকাবাসী গণপিটুনি দেয়।

গনপিটুনিতে জজ মিয়ার মৃত্যু হয় আলী হোসেন গুরুতর আহত হয়। পরে মঙ্গলবার সকালে পুলিশ সেখানে উপস্থিত হয়ে দুপুর নাগাদ লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে এবং আহত আলী হোসেনকে একই হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। কথা হয় আলোকবালী ইউনিয়ণ পরিষদের ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকারের সাথে।

তিনি বলেন, ঘটনাটি আমি শুনেছি গনপিটুনিতে একজন মারা গেছে। পরে  পুলিশ গিয়ে লাশ আহত ব্যাক্তিকে উদ্ধার করে।  তারা গরু চুরি করেছে কি না তা সঠিক বলতে পারছিনা। তবে এলাকাবাসীর দাবী তারা দুজনকে গরুসহ ধরেছিল।

নরসিংদী সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন গণপিটুনিতে একজন নিহত হয় এবং একজন আহত হয়।  নিহত ব্যাক্তির লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এখনও মামলা হয়নি, তবে এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে 

 

 

 

 

২১ এপ্রিল ২০২১ ইং# মোহাম্মদ ছৈয়দুল আলম সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages