নরসিংদীতে করোনা মোকাবেলায় মাস্ক ও লিফলেট বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 3 April 2021

নরসিংদীতে করোনা মোকাবেলায় মাস্ক ও লিফলেট বিতরণ

আল আমিন মুন্সী: 

নরসিংদীতে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নরসিংদীর সিভিল সার্জনের তথ্য মতে, গত ২৪ঘন্টায় ২১৬টি নমুনা পরীক্ষার পর নতুন করে আরো ২২জন করোনা আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়েছে ৩২০৫জন। এর মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২০০৩ জন, শিবপুর উপজেলায় ৩০১জন, পলাশ উপজেলায় ৩৪৭জন, মনোহরদী উপজেলায় ১৯১জন, বেলাব উপজেলায় ১৬৩জন রায়পুরা উপজেলায় ১৯১ জন। জেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫৩ জনের। 

এদিকে নরসিংদীতে করোনা দ্রুত ছড়িয়ে পড়লেও সাধারণ মানুষজন সচেতন হচ্ছেনা। মাস্ক পড়াসহ সামাজিক দূরত্ব বজায় রাখছেনা। এই ভাবে চলতে থাকলে আগামীদিনগুলোতে করোনা দ্রুত বৃদ্ধি পাবে বলে মনে করছেন সমাজের সুশীল সমাজ। 

নরসিংদীতে দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টি, মাস্ক লিফলেট বিতরণ করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের ডিসি রোড়সহ জেলখানা মোড়ে এসব কার্যক্রম চালায় নরসিংদী জেলা প্রসাশক সৈয়দা ফারহানা কাউনাইন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। 

এসময় জেলা প্রশাসক জানান, করোনাকে প্রতিরোধ করতে আমার মাঠে আছি। ইতিমধ্যে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে। প্রতিদিনি জেলা প্রশাসন থেকে শহরের বিভিন্ন জায়গায় ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মোবাইল কোট চালানো হবে। স্বাস্থ্যবিধি পালন করতে সবাইকে বাধ্য করা হবে

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages