চট্টগ্রামে চুরি করে বাসায গিয়ে ভ্যাসকিন দেওয়া সেই স্বাস্থ্যকর্মী বরখাস্ত: চসিক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 10 August 2021

চট্টগ্রামে চুরি করে বাসায গিয়ে ভ্যাসকিন দেওয়া সেই স্বাস্থ্যকর্মী বরখাস্ত: চসিক

একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:

ছবি: সংগৃহিত
চট্টগ্রামে বাসায় গিয়ে টিকা দেওয়ার ঘটনায় জড়িত স্বাস্থ্যকর্মীকে বরখাস্ত করেছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। তবে এ ঘটনায় এখনও অভিযুক্ত স্বাস্থ্যকর্মী বিষু দে কে আটক করেতে পারেনি পুলিশ।

এদিকে এই ঘটনা তদন্তে পাঁচ সদস্যের কমিটিও করেছে চসিক।   মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে তাকে বহিষ্কার ও তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন চসিকের সচিব খালেদ মাহমুদ।

তিনি জানান, ওই স্বাস্থ্যকর্মী চুক্তি ভিত্তিতে চসিকের আলহাজ মোস্তফা হাকিম মাতৃসদন হাসপাতালে টেকনিশিয়ানের কাজ করত। তাকে আমরা চাকরি থেকে বরখাস্ত করেছি।

খালেদ মাহমুদ আরও জানান, এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না সেটিও আমরা বের করব। কীভাবে টিকা চুরি করে সে বাসায় গিয়ে দিল সেটি বের করার চেষ্টা করছি। সে জন্য আমরা পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি করেছি। এই কমিটি আগামী তিন কার্যদিবসে প্রতিবেদন জমা দেবে।

পাঁচ সদস্যবিশিষ্ট এই কমিটির আহবায়ক কাকে করা হয়েছে বিষয়টি নিশ্চিত না করলেও চার সদস্যের নাম জানিয়েছেন খালেদ মাহমুদ। তিনি জানান, চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তার, চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ওয়াজেদ চৌধুরী অভি, চসিকের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসকে এই কমিটির সদস্য করা হয়েছে।

আজ মঙ্গলবার (১০ আগস্ট ২০২১ইং) সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়া সংবাদ

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages