বাঁশখালীতে পিকআপের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্কুল শিক্ষার্থী নিহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 7 February 2023

বাঁশখালীতে পিকআপের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্কুল শিক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার:

বাঁশখালীতে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষার্থী নিহত হন। পিএবি সড়ক, বাঁশখালীর প্রধান সড়ক রামদাশ মুন্সির হাটে লবণের পানিতে পিচ্ছিল হয়ে থাকা সড়কে পিকআপের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্কুল পড়ুয়া শিক্ষার্থী  মারাত্মকভাবে গুরুতর আহত হন মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) রাত পৌন ১০ টায় এ ঘর্টনা ঘটে। তাকে স্থানীরা উদ্ধার করে রামদাশ হাটস্থ বাঁশখালী মা ও শিশু জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

স্থানীয় সূত্র জানা যায়, বাঁশখালীর প্রধান সড়কে প্রতিদিন সন্ধ্যার পর থেকে সারারাত লবন বোঝাই ট্রাক হতে পড়া লবণের পানিতে পিচ্ছিল হয়ে থাকে সড়ক, যার ফলে দিন দিন বেড়ে চলছে এই সড়ক দুর্ঘটনা। গুরুতর আহত মোটর সাইকেল আরোহীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পিকআপ চালক পালিয়ে গেলেও গাড়ীটি জব্দ করেছেন পুলিশ এবং মোটার সাইকেলটিও রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশের হেফাজতে রয়েছে।

নিহত মোটর সাইকেল আরোহী স্কুল শিক্ষার্থী হলেন, সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড পাহাড়তলি, আলীনগর, কুল্লালপাড়ার আবু ছিদ্দিকের ছেলে মোহাম্মদ মোঃ আবু বকর (১৭) সে দক্ষিণ কাঞ্চনা নূর আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের পড়ুয়া ছাত্র ছিলেন।

জানা যায়, লবণের পানিতে পিচ্ছিল হয়ে থাকা সড়কে কক্সবাজারের মহেশখালী গামী (চট্টমেট্রো ন-১১-৯৬২২) নং পিকআপের ধাক্কায় সাতকানিয়া গামী (চট্টমেট্রো-ল-১৮-৬৬৮৮)নং মোটর মোটরসাইকেল আরোহী পড়ে যান।

রামদাশ মুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোস্তফা কামাল বলেন, রামদাশ মুন্সির হাট এলাকায় পিকআপের ধাক্কায় মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হন, তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়, সেখানে প্রাথমিক চিকিৎসা করে আশংকাজনক হওয়ার উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। পরে জানা গেছে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পিকআপটি আমরা জব্দ করি করছি এবং মোটার সাইকেলটি আমাদের হেফাজতে রয়েছে। একুশে মিডিয়া’র সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages