চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি সুমন ও সম্পাদক দিদার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 13 June 2023

চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি সুমন ও সম্পাদক দিদার

একুশে মিডিয়া, প্রতিবেদক:

ই-একুশে মিডিয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখা কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি মঙ্গলবার (১৩ জুন) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে যুবলীগের দুই কমিটি তিন বছরের জন্য ঘোষণা করা হয়চট্টগ্রাম মহানগর যুবলীগের কমিটিতে মো. মাহামুদুল হক সুমন চৌধুরীকে সভাপতি এবং মো. দিদারুল আলমকে সাধারণ সম্পাদক করে নগর যুবলীগের ১৩১ সদস্যের মধ্যে ৪০ সদস্যের আংশিক কমিটি আগামী তিন বছরের জন্য ঘোষণা করা হয়েছে  যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়।  মঙ্গলবার (১৩ জুন) সন্ধ্যায় সংগঠনের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম মহানগর শাখার কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।  কমিটির শূন্য পদসমূহ পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দিতে হবে।  

উল্লেখ্য, গত ২০২২ সালের ৩০ মে অনুষ্ঠিত সম্মেলনের তারিখ হতে পরবর্তী তিন বছরের জন্য চট্টগ্রাম মহানগর শাখার কমিটি অনুমোদন দেওয়া হয় উক্ত কমিটির শূন্য পদসমূহ পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়ায় নির্দেশ প্রদান করা হয়েছে

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages