ধর্ষণের অভিযোগে নিষিদ্ধ বাংলাদেশে তিরস্কৃত ক্রিকেটার!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 23 July 2018

ধর্ষণের অভিযোগে নিষিদ্ধ বাংলাদেশে তিরস্কৃত ক্রিকেটার!-একুশে মিডিয়া

ছবি : প্রতীকী
একুশে মিডিয়া, ক্রীড়া রিপোর্ট:
ঘরের মাঠে প্রোটিয়া বধের আনন্দে ব্যস্ত ছিলো লঙ্কান ক্রিকেটাররা। দীর্ঘ ১২ বছর পর টেস্টে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করতে সক্ষম হন তারা। কিন্তু এমন আনন্দক্ষণ মুহূর্তে এক কলঙ্কজনক ঘটনা ঘটিয়ে ফেললেন ‘ব্যাড বয়’ হিসেবে পরিচিত লঙ্কান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকা। বন্ধুকে সঙ্গী করে দুই তরুণীকে ধর্ষণ করায় আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করা হয় তাকে।
জানা যায়, রবিবার (২২ জুলাই) ২৭ বছর বয়সী গুনাথিলাকা এবং তার এক বন্ধু দুই তরুণীকে ফুঁসলে নিজেদের টিম হোটেলে ডেকে নেন। এরপর জোরপূর্বক তরুণীদ্বয়কে ধর্ষণ করে তারা।

এএফপির প্রতিবেদনে জানা যায়, নির্যাতনের শিকার মেয়েদুটি শ্রীলঙ্কায় পর্যটক হিসেবে এসেছিল। নির্যাতিতা এক তরুণীর অভিযোগের প্রেক্ষিতে গুনাথিলাকার সেই বন্ধুকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম প্রকাশ করা না হলেও জানা গেছে, সে ব্রিটিশ পাসপোর্টধারী।
এদিকে ধর্ষণের ঘটনায় নাম আসায় গুনাথিলাকাকে তাৎক্ষণিকভাবে নিষিদ্ধ করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। তার বিরুদ্ধে ‘অসদাচরণ’ এর অভিযোগ আনা হয়েছে।
এর আগে, চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজেও একবার এমন কাণ্ডে তিরস্কৃত হয়েছিলেন এই ব্যাটসম্যান। আউট হয়ে তামিম ইকবাল ড্রেসিংরুমে ফেরার পথে তাকে বিদায় জানিয়ে ব্যঙ্গ করেছিলেন গুনাথিলাকা। এজন্য তাকে একটি ডিমেরিট পয়েন্ট দিয়েছিল আইসিসি। এছাড়া গত বছর খারাপ আচরণের জন্য সীমিত ওভারে ছয় ম্যাচ নিষিদ্ধ ছিলেন লঙ্কান এই তারকা।
পুলিশ জানিয়েছে, ‘একজন নারী পর্যটকের অভিযোগের প্রেক্ষিতে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গুনাথিলাকার বিষয়টিও আমরা জানি। তবে তার বিরুদ্ধে এখনও সুনির্দিষ্ট কোনো অভিযোগ আসেনি। বিষয়টি নিয়ে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি।’ একুশে মিডিয়া।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages