প্রতিবাদে সড়ক অবরোধ ফটিকছড়িতে ৮শ ইয়াবা ও ২টি অস্ত্রসহ গ্রেফতার-৩-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 27 July 2018

প্রতিবাদে সড়ক অবরোধ ফটিকছড়িতে ৮শ ইয়াবা ও ২টি অস্ত্রসহ গ্রেফতার-৩-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম জেলার ফটিকছড়িতে ৮শ ইয়াবা ও ২টি অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার ভোর রাত থেকে সকাল ১১টায় পর্যন্ত উপজেলার নানুপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

ফটিকছড়ি থানা পুলিশ সূত্র জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে লেলাং ইউনিয়নের শাহনগর পাইট্টেলছড়ি এলাকায় অভিযান চালিয়ে পুলিশ আকিল (৩৩) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে লেলাং ইউনিয়নের শাহনগর গ্রামের হোসেন ওরফে মাথাইয়্যের ছেলে।

এ সময় তার কাছ থেকে ১ টি কাটা বন্ধুক ৪ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। তার দেয়া আরো তথ্য মতে- সকাল ৯টায় নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ লোকমান (৩৬) নানে অপর এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩শ পিচ ইয়াবাসহ ১ টি দুইনলা বন্ধুক ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

সে ওই এলাকার ইছহাক আহমদের পুত্র। তার দেয়া তথ্য মতে একই এলাকার দক্ষিণ নানুপুর এলাকায় অভিযান চালিয়ে রাশেদ কামাল (৩৬) কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে।

এ সময় তার কাছ থেকে ৫শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। . ফটিকছড়ি থানার উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, রাত ব্যাপী এই অভিযানে হাটহাজারী সার্কেলের অতিরিক্তপুলিশ সুপার ও ফটিকছড়ি থানার ওসি সার্বিক ভাবে সহযোগীতা করেন।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন অপরাধ ও মাদক ব্যবসার নেতৃত্ব দিয়ে আসছিলো। তাদের বিরদ্ধে অস্ত্র এবং মাদক দ্রব্য পাচার ও সেবন মামলার প্রস্তুতি চলছে। এদিকে গ্রেফতারকৃতদের ইয়াবা ব্যবসায়ীকে ছাড়াতে উপজেলার গহিরা-হেয়াকো সড়কে ব্যরিকেড দিয়েছে তাদের সহযোগীরা।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages