চট্টগ্রামে ট্রেনের টিকিটের জন্য লম্বা লাইন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 August 2018

চট্টগ্রামে ট্রেনের টিকিটের জন্য লম্বা লাইন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
ঈদ-উল-আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির প্রথম দিনে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে টিকিট প্রত্যাশী যাত্রীদের ছিল লম্বা লাইন। ১৭ তারিখের টিকিটের জন্য রাত থেকে লাইনে এসে দাঁড়ান টিকিট প্রত্যাশীরা।
চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ আরটিভি অনলাইনকে জানিয়েছেন, ১০টি ট্রেনের মোট ছয় হাজার নয়শ’ ৫৭টি টিকিট বিক্রি হচ্ছে। এর মধ্যে কাউন্টার থেকে পাওয়া যাবে চার হাজার নয়শ’ ৮৯টি টিকিট। আর বাকি টিকিটের ২৫ ভাগ অনলাইনে, পাঁচ ভাগ ভিআইপি ও পাঁচ ভাগ রেলের কর্মকর্তা-কর্মচারীদের জন্য বরাদ্ধ।
ট্রেনের টিকিটের কালোবাজারি রোধে স্টেশন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ৫৭টি সিসি ক্যামেরা দিয়ে সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে। এছাড়া টিকিট প্রত্যাশী যাত্রীদের টোকেন দেয়া হচ্ছে। এই টোকেন পূরণ করার পর টিকিট দেয়া হচ্ছে।  অতিরিক্ত যাত্রী চাপ সামলাতে প্রতিটি আন্তঃনগর ট্রেনে ৪-৫টি করে বগি সংযুক্ত করা হবে বলেও জানিয়েছেন তিনি।
এদিকে, ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসের লাইনে দাঁড়ানো যাত্রীর টিকিট ধীরগতিতে দেয়ার অভিযোগ ওঠেছে। ইকরাম উদ্দিন নামে এক যাত্রী আরটিভি অনলাইনকে বলেন, সকাল সাতটায় ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসের টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছি। এখনও সামনে এগুতে পারলাম না। টিকিট পাব কিনা বুঝতেছি না।
বাশার নামে এক যাত্রী একুশে মিডিয়াকে বলেন, ভোর পাঁচটায় লাইনে দাঁড়িয়েছি। টিকিট পেয়ে খুব ভালো লাগছে। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages