বাঁশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ৭ জলদস্যু (ডাকাত) অস্ত্রসহ গ্রেপ্তার-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 24 September 2018

বাঁশখালীতে ডাকাতির প্রস্তুতিকালে ৭ জলদস্যু (ডাকাত) অস্ত্রসহ গ্রেপ্তার-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
ডাকাতির প্রস্তুতিকালে চট্টগ্রামের বাঁশখালীতে ৭ ডাকাত ও জলদস্যুকে গ্রেফতার করেন বাঁশখালী থানা পুলিশ। এসময় ডাকাতির বিভিন্ন সরঞ্জম উদ্ধার করা হয়।
সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নস্থ উপকূলীয় বেড়িবাঁধ এলাকা থেকে তাদের গ্রেফতার করেন পুলিশ।
বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে এই অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, আবদুল মান্নান (৩০) পিতা, ইউনুস, ফুলছড়িপাড়া, পতেঙ্গা, মুহাম্মদ মামুন (২২), পিতা-আবুল কালাম, লালমোহন ভোলা, মিনহাজ (১৮) পিতা, মুহাম্মদ কায়সার, ছনুয়াপাড়া, আনোয়ারা, রবি আলম (২৫), পিতা-আবদুল করিম, মহেশখালী, কক্সবাজার, মুহাম্মদ ফারুক (২৪) পিতা, হাসমত আলী, রায়পুর, আনোয়ারা, ফরিদ (৩৫), পিতা মৃত মুহাম্মদ হোসেন, প্রেমাশিয়া, বাঁশখালী ও আবু ছায়েদ (৫৫), পিতা-মৃত আবদুল হাসিম, কমলনগর, লক্ষীপুর।
তাদের কাছ থেকে দা কিরিচসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। বাঁশখালী থানার ডিউটি অফিসার এএসআই আবদুল হালিম জানান, আটককৃতরা সাগরে ও লোকালয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages