বাঁশখালীতে অাবারো ভয়াবহ অগ্নিকান্ডে ৮ বসতঘর পুড়ে ছাই-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 31 October 2018

বাঁশখালীতে অাবারো ভয়াবহ অগ্নিকান্ডে ৮ বসতঘর পুড়ে ছাই-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
মাত্র দু'দিনের ব্যবধানে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামে অারো একটি ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৮ পরিবারের সব বাড়িঘর, অাসবাবপত্র সহ মুল্যবান সব কিছু পুড়ে ছাঁই হয়ে গেছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের বৃদ্ধ, নারী-শিশুসহ সকলেই খোলা অাকাশের নিচে অবস্থান করছে।
৩০ অক্টোবর, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঐ গ্রামের পূর্ব বাঁশখালা এলাকার যতুর বাপের বাড়িতে (অজি আহমদের বাড়ি) অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। দীর্ঘ ১ ঘন্টার অধিক সময় ধরে ধাঁউ ধাঁউ করে জ্বলতে থাকা পুরো বাড়ির সব ঘরগুলো ভস্মিভূত হয়ে যায়। স্থানীয় জনগনের সর্বাত্বক চেস্টার পরও অাগুন নিয়ন্ত্রনে অানতে অনেক সময় লেগে যায়।
অাগুনের সুত্রপাত হওয়ার অনেক পর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসেরর গাড়ি পৌঁছানোর বিষয়ে জানতে চাইলে ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা উত্তম কুমার জানান, রাত সাড়ে ১০ টায় অাগুনের সুত্রপাত হলেও ফায়ার সার্ভিসে খবর জানানো হয় রাত ১১.২২ মিনিটে, ১১.২৫ মিনিটে ফায়ার সার্ভিসের গাড়ি সংকির্ন ও খারাপ রাস্তা দিয়ে ঘটনাস্থলে পৌঁছতে পৌঁছতেই ৮ টি ঘর ভস্মিভুত হয়ে যায়, অানুমানিক ক্ষয়-ক্ষতি প্রায় ৩ লক্ষ টাকা বলে জানিয়েছেন তিনি। বিঃদ্রঃ একুশে মিডিয়ায় প্রকাশিত কোন নিউজ বা ছবি অনুমোদন ছাড়া কপি করে অন্য কোন সাইটে প্রকাশ করা সম্পন্ন বেআইনী।
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস সুত্র। ফায়ার সার্ভিস সুত্রে অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতি ৩ লক্ষ টাকা বলে জানানো হলেও এঘটনায় বাড়ির প্রয়োজনীয় আসবাবপত্র, খাট-পালং, ধান ও নগদ টাকা সহ ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে বলে জানা যায়।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages