রাবিতে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 26 March 2019

রাবিতে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
দিনব্যাপী নানা কর্মসূচি ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস। দিবসটি উপলক্ষে মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে বিশ্ববিদ্যালয় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, জনসংযোগ দফতরের প্রশাসক ড. প্রভাষকুমার কর্মকার, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু প্রমূখ।
এছাড়াও মঙ্গলবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৬টায় প্রভাত ফেরী ও শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ, ৭টায় বদ্ধভূমিতে পুষ্পার্ঘ্য অর্পণ, ৮টা ৪৫ মিনিটে শেখ রাসেল মডেল স্কুলে ও নয়টায় বিশ্ববিদ্যালয় স্কুলে অনুষ্ঠান, সকাল সাড়ে নয়টায় সাবাস বাংলাদেশ চত্বরে কুচকাওয়াজ এবং সন্ধ্যা সাড়ে ছয়টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।
এদিন সকাল ৮টায় নিজ নিজ কার্যালয়ে অফিসার সমিতি, সহায়ক কর্মচারী সমিতি, সাধারণ কর্মচারী ইউনিয়ন ও পরিবহন কর্মচারী সমিতির আলোচনা সভার আয়োজন করে। এছাড়া রয়েছে সকাল সাড়ে আটটায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রাবি ইউনিট কমা-ের আলোচনা সভা, বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে সকাল সাড়ে দশটায় শিক্ষক বনাম কর্মকর্তা প্রীতি ক্রিকেট ম্যাচ, বিকাল সাড়ে তিনটায় সহায়ক, সাধারণ ও পরিবহন কর্মচারী সমিতির প্রীতি ফুটবল ম্যাচ, সাড়ে চারটায় ছাত্রদের প্রীতি ফুটবল এবং ছাত্রীদের প্রীতি হ্যান্ডবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় অনুষ্ঠিত হয় শিক্ষক বনাম কর্মকর্তা প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ। এদিন শহীদ স্মৃতি সংগ্রহশালা সকাল ৭টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শকদের জন্য খোলা ছিল।







একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages