নড়াইল পুলিশ সুপারের অবমুক্ত করা মাছ বিনামূল্যে পুলিশদের মধ্যে বিতরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 30 March 2019

নড়াইল পুলিশ সুপারের অবমুক্ত করা মাছ বিনামূল্যে পুলিশদের মধ্যে বিতরণ। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:>>>
নড়াইলের পুলিশ সুপারের অবমুক্ত করা মাছ বিনামূল্যে পুলিশ ফোর্সদের মাঝে বিতরণ করেছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। শনিবার (৩০ মার্চ) সকালে পুলিশ সুপারের কার্যালয়ের পেছনের পুকুর থেকে এ মাছ আহরণ করা হয়।
আহরণ করার পর এ মাছ নড়াইল পুলিশ লাইনে অবস্থানরত ফোর্সদের খাবারের জন্য পুলিশ মেসে পাঠান। সেই সাথে নড়াইলে যে সমস্ত পুলিশ কর্মকর্তা-কর্মচারীগণ পরিবার নিয়ে বসবাস করেন তাদেরকেও এ মাছ বিতরণ করেন। উল্লেখ্য যে, গত বর্ষা মৌসুমে পুলিশ সুপারের কার্যালয়ের পুকুরসহ জেলা পুলিশের নিয়ন্ত্রণে থাকা কয়েকটি পরিত্যক্ত পুকুর মাছ চাষের উপযোগী করে তাতে মাছ ছাড়েন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)।
এরই ধারাবাহিকতায় আজ তিনি প্রথম মৎস্য আহরণ করেন। আহরণকালে মাছের আকার বেশ বৃদ্ধি পেয়েছে বলে দেখা যায়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপারের সহধর্মিনী শিক্ষাবিদ নাহিদা আক্তার চৌধুরী সুমি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইলিয়াস হোসেন পিপিএম, ডিবি’র ওসি আশিকুর রহমান প্রমুখ।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages