আদিবাসী সংবাদকর্মী ও সংগঠক লিটন দ্রং-এর উপর হামলার নিন্দা ও জড়িতদের গ্রেফতার দাবী। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 4 April 2019

আদিবাসী সংবাদকর্মী ও সংগঠক লিটন দ্রং-এর উপর হামলার নিন্দা ও জড়িতদের গ্রেফতার দাবী। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
আদিবাসী সংবাদকর্মী ও সংগঠক লিটন দ্রং-এর উপর  হামলার নিন্দা ও জড়িতদের গ্রেফতার দাবী করে বিবৃতি দিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান গাজী একরামুল হক লিটন, মাহামুদ হাসান তাহের, মহাসচিব হাসিবুল হক পুনম, যুগ্ম মহাসচিব ইব্রাহিম খলিল প্রধান, আনোয়ার হোসাইন ভ’ঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার, সদস্য গোলাম ওয়াজেদ সরকার রানা, মোহাম্মদ ইসলাম, জিয়াউদ্দিন সুজন প্রমুখ।
বিবৃতিতে বলাা হয়, বাংলাদেশ গারো সমঅধিকার সংস্থার প্রতিষ্ঠাততা সভাপতি ও জাতীয় আদিবাসীধারার সাধারণ সম্পাদক লিটন দ্রং গারো সমঅধিকার, সংবাদ, গণমাধ্যম ও সমাজের অবক্ষয়রোধে লেখালেখি ও সাংগঠনিক কাজে যুক্ত থাকায় একটি দুষ্কৃতিকারীচক্র ২৯ মার্চ রাত ৯ টার দিকে তার উপর হামলা করেছে।
এ ব্যাপারে গুলশান থানায় সাধারণ ডায়রিও করা হয়েছে। তবু কোন এক অজ্ঞাত কারণে আসাামীদের গ্রেফতার করছে না পুলিশ। আর এই সুযোগে আদিবাসী নেতা লিটন দ্রং-এর উপর আবারো হামলা ও মিথ্যে মাামলার হুমকি দিচ্ছে দিবস চাম্বু গং সহ বেশ কিছু দুষ্কৃতিকারী।
এমতবস্থায় জাতীয় আদিবাসীধারা, অনলাইন প্রেস ইউনিটি, সেভ দ্য রোড, মানবাধিকার বাংলাদেশ, জাতীয় তথ্যধারা সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কর্মসূচী দেয়ারও প্রস্তুতি চলছে।
হামলায় আহত লিটন দ্রং-এর পক্ষ থেকে মামলারও প্রস্তুুতি চলছে। আশা করি অনতিবিলম্বে পুলিশ প্রশাসন জড়িতদের গ্রেফতারের ব্যবস্থা করবে। তা না হলে সারাদেশে নতুনধারা, আদিবাসীধারা সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা লাগাতার কর্মসূচী পালন করবে। বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages