পুলিশ ও সাংবাদিকদের সহযোগিতায় ৭২ঘন্টার বিতর আসামি গ্রেপ্তার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 25 April 2019

পুলিশ ও সাংবাদিকদের সহযোগিতায় ৭২ঘন্টার বিতর আসামি গ্রেপ্তার। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার আলোচিত মিরন হত্যার প্রধান আসামী সৌরভ হোসেন পল্টু ও আমিনকে বৃহস্পতিবার ভোররাতে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছে কোতয়ালী থানার পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, কুমিল্লার আলোচিত মোন্তাহিন ইসলাম মিরন হত্যার আসামীদেরকে গ্রেফতার করার জন্য বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানাতে পারে আসামীরা হত্যাকান্ডের পর চট্রগ্রামে নানার বাড়িতে আপ্তগোপন করেছে। পরে কুমিল্লা কোতয়ালী থানার অফিসার ইনচাজ (ওসি) মো.আবু ছালাম মিয়ার নেতৃত্বে বৃহস্পতিবার চট্রগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকান্ডের প্রধান আসামী সৌরভ হোসেন পল্টু ও আমিনকে বৃহস্পতিবার ভোররাতে চট্রগ্রাম থেকে গ্রেফতার করে। 
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুমিল্লার আলোচিত মিরন হত্যার প্রধান আসামী সৌরভ হোসেন পল্টু ও আমিনকে বৃহস্পতিবার ভোররাতে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছি। পুলিশ ও সাংবাদিকদের তৎপরতায় হত্যাকান্ডের ৭২ ঘন্টার মধ্যেই মূল হোতাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
উল্লেখ্য, কুমিল্লা মহানগরীর নজরুল এভিনিউ এলাকায় সহপাঠীদের ছুরিকাঘাতে মোন্তাহিন ইসলাম মিরন গত রোববার(২১এপ্রিল) শবে বরাতের রাতে খুন হয়। মিরন নগরীর কুমিল্লা মডার্ন হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র। সে নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে সহপাঠীদের বিরোধ সৃষ্টি হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেয়া হয়। গত রোববার রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠী পল্টু ও আমিন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages