রাবিতে কাহালোর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মেজবাহ সম্পাদক সেলিম - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 28 September 2019

রাবিতে কাহালোর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মেজবাহ সম্পাদক সেলিম


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মেজবাহুল ইসলামকে সভাপতি এবং একই বর্ষের রসায়ন বিভাগের সেলিম হককে সাধারণ সম্পাদক করে দিনাজপুর জেলার কাহালোর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার এক জরুরী সভায় ৩০ সদস্য বিশিষ্ট ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মানিক রায় অভি ও মোস্তাফিজুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম ও সামিউল আলীম। সাংগঠনিক সম্পাদক বাপ্পী রায়, সহ-সাংগঠনিক সম্পাদক নীল কান্ত রায় ও সাদিকুল ইসলাম। অর্থ সম্পাদক প্রিয়া রায়, সহ-অর্থ সম্পাদক লিয়াকত আলী। শিক্ষা ও সেমিনার বিষয়ক সম্পাদক তাজনোভা সরকার খিমি, সহ-শিক্ষা ও সেমিনার বিষয়ক সম্পাদক রুমা আক্তার ও জয় চন্দ্র রায়। প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক রুনা আক্তার ও ফাতিমা খাতুন। সাংস্কৃতিক সম্পাদক নাইম ইসলাম, উপ-সাংস্কৃতিক সম্পাদক জয়া ভৌমিক। দপ্তর সম্পাদক আমজাদ আলী ও উপ-দপ্তর সম্পাদক হযরত আলী। সদস্য রতœা রায়, সুজন রায়, ওয়ারেস ইসলাম, দ্বিপান্বিতা রায়, দিপু রায়। এছাড়াও উপদেষ্টা হিসেবে রয়েছেন পারভেজ ইসলাম, উত্তম সরকার, মশিউর রহমান, মনিরুজ্জামান মনির।
উল্লেখ্য, ২০০৩ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দিনাজপুর জেলার কাহালোর উপজেলার শিক্ষার্থীদের নিয়ে যাত্রা শুরু করে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages