সাইন বোর্ড মুছে ফেলার মাধ্যমে রাজশাহীতে ডেসটিনির মাঠ (বর্ণালী সিনেমা) দখলের ষোলকলা পূর্ণ। - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 17 September 2019

সাইন বোর্ড মুছে ফেলার মাধ্যমে রাজশাহীতে ডেসটিনির মাঠ (বর্ণালী সিনেমা) দখলের ষোলকলা পূর্ণ।



একুশে মিডিয়া রাজশাহী রিপোর্ট:>>>

ডেসটিনির মাঠ দখলের বিষয়ে নিউজ ইতিপূর্বে ৪টি পর্ব প্রচারিত হয়েছে।এতে অনেকে ধন্যবাদ জানিয়েছেন সঠিক চিত্র তুলে ধরার কারণে।যদিও নাখোশ হন শুধুমাত্র সম্পদ রক্ষা উপ-কমিটির আহ্বায়ক নুরুল ইসলাম নয়ন সহ তার কয়েক জন সহযোগী।
আজ সকালে সংবাদ পায় যে,ডেসটিনি মাল্টি পারপাস কো অপারেটিভ সোসাইটির ব্যানারে যে সাইনবোর্ডটি ছিল তা ভূমিদস্যুরা মুছে ফেলেছেন।ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাওয়া যায়।তাই বলা যেতে পারে সাইন বোর্ড মুছে ফেলার মাধ্যমে দখলদাররা ষোলকলা পূর্ণ করেছে।তারা যে বেশ পাওয়ার ফুল তা তারা বুঝিয়ে দিলেন।
এই মাঠ দেখাশুনার জন্য একটি কমিটি আছে তারা কোথায়?আহ্বায়ক সাহেব কোথায়? অধিকাংশ সম্পদ রক্ষা উপ কমিটির সদস্য জানান তাদের কিছু জানানো হয় না।আহ্বায়ক সাহেব তার গুটিকয়েক সদস্য নিয়ে অতি গোপনীয়তার সাথে সবকিছু করে থাকেন ।
আ:ওহাব জানান তাকে গত মিটিং এ ডাকা হয়নি, সদস্য আকবর আলী জানান তাকে ডাকা হয় না কিছু জানানো হয় না,আল আমিন,আব্দুল হাদী,আব্দুস সাত্তার সহ অনেক সদস্যকে ডাকা হয় না।ইতিপূর্বে নিউজ প্রকাশের পূর্বে জনাব আলাউদ্দিন আলী মণ্ডলের বিশেষ অনুরোধে ও আহ্বায়ক নুরুল ইসলাম নয়ন গেস্ট হিসাবে তাদের মিটিং এ ডাকেন।অত্র প্রতিবেদক সেখানে উপস্থিত হলে তিন জন সদস্য উপস্থিত দেখতে পান।সেদিন আহ্বায়ক নয়নকে বলা হয় আপনি বর্ণালী মাঠ দখলবাজদের সঙ্গে একা পারবেন না।আসুন আমরা সকলে মিলে একসাথে ভূমিদস্যুদের প্রতিরোধ করি।তিনি আমার প্রস্তাব প্রত্যাখ্যান করেন এবং এই বিষয়ে নিউজ করায় তিরস্কার করেন।
উল্লেখ্য যে সম্পদ রক্ষা উপ কমিটির আহ্বায়ক সহ অধিকাংশ সদস্যের বাড়ী রাজশাহী মহানগরীর বাইরে ফলে তারা সম্পদ রক্ষা করতে পুরোপুরি ব্যর্থ বলা যায়।এই বিষয়ে ইতিপূর্বে নিউজ প্রকাশের ফলে এবং জেলা প্রশাসক ও মহানগর পুলিশ কমিশনার কে স্মারকলিপি প্রদান করা হলে তারা বিষয়টির যথাযথ ব্যাবস্থা গ্রহণের জন্যে ওসি বোয়ালিয়া মডেল থানা বরাবর প্রেরণ করেন।
কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে এই দখলদারিত্বের সাথে সরকার দলীয় লোকজন জড়িত থাকায় তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা হয় নাই। অনুসন্ধানে জানা যায় রাজশাহী সিটি কর্পোরেশন এর ৪০ থেকে ১০০ কোটি টাকার প্রক্কলিত মূল্যে রাস্তা নির্মাণের কাজ পায় ঠিকাদার মোস্তাক গং।
এই কাজটি সম্পন্ন করার জন্য তাদের নির্মাণ সামগ্রী রাখার জন্য সম্পদ রক্ষা উপ কমিটির আহ্বায়ক এর সাথে তারা একটি মিটিং করেছিল।তারপর বিভিন্ন ভাবে সম্পদ রক্ষা উপ কমিটির আহ্বায়ক এর সাথে যোগাযোগের চেষ্টা করলেও তিনি বিষয়টি আড়াল করার চেষ্টা করেন।এই বিষয়ে সম্পদ রক্ষা উপ কমিটির সদস্যরা কিছু জানেন না মর্মে জানান।
৪৫ লক্ষ প্লাস ক্রেতা পরিবেশক ডেসটিনির মাঠ (বর্ণালী সিনেমা)দখলের বিষয়ে তাদের উদ্বেগ,উৎকণ্ঠা প্রকাশ করলেও শুধু আহ্বায়ক সাহেব এর একগুয়েমী এই মাঠ দখলকে সহজ করে দিয়েছে বললে অত্যুক্তি হবে না।বিষয়টির প্রতি সরাসরি কেন্দ্রের হস্তক্ষেপ কামনা করেছেন রাজশাহীর বেশীর ভাগ ক্রেতা পরিবেশক গণ।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages