বাঁশখালীতে আন্তজার্তিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 30 November 2019

বাঁশখালীতে আন্তজার্তিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি সভা


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: >>>
বাংলাদেশের একমাত্র ঋষি কুম্ভ স্থান বাঁশখালীর ঋষিধামে বিংশতম আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদ্যাপনের উপলক্ষে প্রস্তুতিমূলক সাধারণ সভা গতকাল (শুক্রবার) ঋষিধামে অনুষ্ঠিত হয়। বাঁশখালী ঋষিধাম ও চট্টগ্রাম তুলসী ধামের মোহন্ত মহারাজ শ্রীমৎ স্বামী সুদর্শনানন্দ পুরী মহারাজের পৌরহিত্যে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শ্রীমৎ স্বামী রামানন্দ পুরী মহারাজ, ঋষি অদ্বৈতানন্দ পরিষদের সভাপতি রাউজান পৌরসভার মেয়র দেবাশীষ পালিত, এডভোকেট তপন কান্তি দাশ, বিমল কান্তি দেব, অলক দাশ, এডভোকেট অনুপম বিশ্বাস, নেপাল কান্তি গুহ, চন্দন দাশ, ডা. চন্দন দত্ত, অজিত দাশ, ঋষিকেশ আইচ অসীম, কৃষ্ণ কান্তি দত্ত, তাপস কুমার নন্দী, শ্যামল দাশ, দিলীপ দত্ত, বিশু কুমার দাশ, ডা. আশীষ কুমার শীল, তড়িৎ গুহ, টুটুন চক্রবর্ত্তী, প্রদীপ গুহ, মিথুন মল্লিক, ছোট দেব, খোকন চক্রবর্ত্তী, এডভোকেট রাজীব শীল, ঝুন্টু কুমার দাশ, রামেন্দ্র রায় চৌধুরী, বাবলা পাল, সুজিত পাল, অরূপ সেন, রাজীব গুহ, শিব শংকর দাশ, টুন্টু দাশ বিজয়, ডা. নিপুন পাল, নন্দন শীল, নারায়ণ মল্লিক প্রমুখ। এ সময় বিংশতম আন্তজার্তিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদযাপন উপলক্ষে আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক দেবাশীষ পালিত, যুগ্ম আহবায়ক এডভোকেট তপন কান্তি দাশ, অলক দাশ, অধ্যাপক দেবব্রত দেওয়ানজী, এডভোকেট ভ‚পাল কান্তি গুহ, সদস্য সচিব এডভোকেট অনুপম বিশ্বাস, যুগ্ম সচিব শ্যামল কান্তি দাশ, তাপস কুমার নন্দী, অলক দাশ, ডা. আশীষ কুমার শীল, রাজীব সিংহ, অর্থ সম্পাদক তড়িৎ কান্তি গুহ, বাবলা কুমার পাল, সমন্বয়কারী অজিত কুমার দাশ, ঋষিকেশ আইচ অসিম, চন্দন দাশ। 
কমিটির আহবায়ক দেবাশীষ পালিত জানান, আহবায়ক কমিটির বাইরেও অনেক উপ-কমিটি গঠন করা হবে এবং প্রত্যেক বিভাগকে আলাদা করে দায়িত্ব অর্পন করা হবে যাতে করে বিংশতম ঋষিকুম্ভ ও কুম্ভমেলা সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করা যায়। 
উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি থেকে ৯ ফেব্রæয়ারি ২০২০ ইং পর্যন্ত ১০ দিন ব্যাপী বাঁশখালী ঋষিধামে আন্তর্জাতিক বিংশতম ঋষিকুম্ভ ও কুম্ভমেলা অনুষ্ঠিত হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages