কুমিল্লায় ভোক্তা অধিকার আইনে হোটেল জমজমকে জরিমানা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 24 November 2019

কুমিল্লায় ভোক্তা অধিকার আইনে হোটেল জমজমকে জরিমানা


এম এ হাসান, কুমিল্লা:>>>


কুমিল্লায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে রোববার (২৪ই নভেম্বর) দুপুরে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে জেলার সদর উপজেলার আ‌লেখারচর, শংকরপুর বিশ্ব‌রোড এবং পদুয়ার বাজার বিশ্ব আরো এলাকায় তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়।
জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে নির্ধা‌রিত মূ‌ল্যের চে‌য়ে বে‌শি দা‌মে ‌মিনা‌রেল ওয়াটার ও স্প্রাইট বি‌ক্রির অ‌ভি‌যো‌গে শংকরপুর বিশ্ব‌রোড এলাকার বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমানের মালিকানাধীন হোটেল জম জম গিফট কর্ণার‌কে ২০ হাজার টাকা, মুল্য তা‌লিকা না থাকায় দিলীপ স্টোর‌কে ২ হাজার  টাকা, একই অ‌ভি‌যো‌গে পদুয়ার বাজার এলাকার মোহন স্টোর‌কে ১ হাজার  টাকা, মাং‌সের দোকা‌নে মূল্য তা‌লিকা না রাখায় ভাই ভাই গো‌স্তের দোকান‌কে ২হাজার  টাকা এবং‌ একই অ‌ভি‌যো‌গে আদ‌মের মাং‌সের দোকান‌কে ২হাজার টাকাসহ মোট পাঁচ দোকানী‌কে অ‌ধিদপ্ত‌রের প্রশাস‌নিক এখ‌তিয়া‌রে ২৭ হাজার টাকা জ‌রিমানা করা হয়।
এছাড়াও এ এলাকার ব্যবসায়ী‌দের ক্রয়-‌বিক্র‌য়ের ভাউচার সংরক্ষণ, বে‌শি দা‌মে পেঁয়াজ, লবণ এবং চাউল বিক্রয় না কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়। জেলা মা‌র্কে‌টিং অ‌ফি‌সের বাজার প‌রিদর্শক মো: আলমগীর হো‌সেন এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম এ  কা‌জে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাক‌বে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages