বেলকুচিতে শ্রেষ্ঠ এস এম সি সভাপতি অধ্যক্ষ হায়দার আলী সরকার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 6 December 2019

বেলকুচিতে শ্রেষ্ঠ এস এম সি সভাপতি অধ্যক্ষ হায়দার আলী সরকার


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>>
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় এস,এম,সি কমিটির সভাপতি ২০১৯ নির্বাচিত হয়েছেন শেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এস,এম,সি কমিটি’র সভাপতি অধ্যক্ষ হায়দার আলী সরকার।
জানা গেছে, শিক্ষা ক্ষেত্রে সার্বিক উন্নয়নের  অবদান রাখার জন্য স্বীকৃতি হিসেবে হায়দার আলী সরকারকে বেলকুচি  উপজেলা প্রশাসন উপজেলার শ্রেষ্ঠ এস,এম,সি সভাপতি নির্বাচন করেন। ১৫৪ টি বিদ্যালয় থেকে শ্রেষ্ঠ এস,এম,সি মনোনীত হয়েছেন শেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অধ্যক্ষ হায়দার আলী সরকার। বর্তমানে তিনি খামার গ্রাম ডিগ্রী কলেজে অধ্যক্ষ হিসাবে কর্মরত আছেন।
উপজেলায় শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় হায়দার আলী সরকার বলেন, আমাকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করায় প্রথমে আমি আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া অাদায় করছি এবং যারা আমাকে নিবাচিত করেছেন সংশ্লিষ্ট তাদের সকলকে ধন্যবাদ জানাই। পাশাপাশি আমার বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, অভিভাবকবৃন্দ, শিক্ষার্থী এবং বিদ্যালয়ের উন্নয়নসহ সকল কাজে যারা আমাকে সহযোগীতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, বর্তমান শিক্ষাবান্ধব সরকারের কঠোর নজরদারী এবং আন্তরিক প্রচেষ্টার কারণেই শিক্ষাখাতে ব্যপক উন্নয়ন হয়েছে। ফলে বছরের প্রথমেই সকল শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া সম্ভব হচ্ছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages