সুনামগঞ্জে ছাতকে আলোচিত তারেক হত্যা মামলার আসামীকে গ্রেফতার ২ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 20 December 2019

সুনামগঞ্জে ছাতকে আলোচিত তারেক হত্যা মামলার আসামীকে গ্রেফতার ২


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
ছাতকে আলোচিত কিশোর তারেক (১৭) হত্যার ঘটনায় জামাল উদ্দিন গিয়াস ও তার কেয়ারটেকার আবদুস শুকুর নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টায় উপজেলার গোবিন্দগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় সুনামগঞ্জ জেলা ডিবি পুলিশ। জামাল উদ্দিন গিয়াস ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের বানারশিপুর গ্রামের মবশ্বির আলীর পুত্র ও গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টের পশ্চিমে সুহিতপুর এলাকার ছালাম এন্ড ব্রাদার্সের বাসিন্ধা।
জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ডিগারকান্দি গ্রামের দিনমজুর মুজিবুর রহমানের পুত্র তারেক আহমদ অভাবের কারণে গোবিন্দগঞ্জস্থ সুহিতপুর এলাকার ছালাম এন্ড ব্রাদার্স নামের বাসায় কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছিল। বিগত ২৭ জুলাই হঠাৎ সে ওই বাসা থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর দিন তারেকের পিতা মুজিবুর রহমান ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১২৫৯) করেন। এর পর থেকে নিখোঁজ তারেককে খোঁজতে থাকে তার পরিবার। নিখোঁজের প্রায় ৯দিন পর সুহিতপুর গ্রাম সংলগ্ন হাওরের একটি জমির সীমানা (আইল) থেকে মাথার খুলিসহ টুকরো টুকরো কঙ্কাল দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
৫ আগষ্ট রাত প্রায় সাড়ে ৯টায় থানা পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা মানব দেহের কঙ্কালগুলো উদ্ধার করে। খবর পেয়ে রাতেই সুনামগঞ্জের তৎকালিন পুলিশ সুপার বরকত উল্লাহ খানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ছাতক থানায় একটি হত্যা মামলা (নং-০৭) দায়ের হলে পরবর্তীতে মামলাটি সুনামগঞ্জ ডিবি পুলিশে হস্থান্তর করা হয়।
সুনামগঞ্জ ডিবি পুলিশের ওসি কাজি মুক্তাদির হোসেন আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages