কুমিল্লায় বৌভাতের দিনে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় বরের মৃত্যু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 16 February 2020

কুমিল্লায় বৌভাতের দিনে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় বরের মৃত্যু


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার চান্দিনায় বিয়ে বাড়ির আনন্দ নিমিষেই বিষাদে পরিণত হয়েছে। বৌভাতের দিনে সড়ক দূর্ঘটনায় বরের মৃত্যুতে বিয়ে বাড়িতে কান্নার রোল পড়েছে।ঘটনাটি ঘটেছে শনিবার (১৫ ফেব্রুয়ারি) চান্দিনার মহিচাইল ইউনিয়নের মহিচাইল উত্তরপাড়া গ্রামে।
স্থানীয়রা জানান,মহিচাইল উত্তর পাড়া গ্রামের মনু মিয়ার ছেলে ইমরান হোসেনের সঙ্গে একই গ্রামের মোল্লা বাড়ির জসিম উদ্দিনের মেয়ে শিউলি আক্তারের গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) পারিবারিক আয়োজনে বিয়ে হয়।শনিবার ইমরানের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়।
কন্যা পক্ষের ফেরানী যাত্রীরাও ইমরানের বাড়িতে আসে।বৌভাতের খাওয়া ধাওয়াও শুরু হয়।খাওয়া অবস্থায় মাংসের ঘাটতি দেখা দিলে বর ইমরান বন্ধুর মোটরসাইকেল নিয়ে চান্দিনা বাজারে যায় মাংস আনতে।
কিছুক্ষণ পর হঠাৎ বিয়ে বাড়িতে খবর এলো মাংস নিয়ে ফেরার পথে মহিচাইল-বাড়েরা রোডের ভারভাঙ্গা এলাকায় চলন্ত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছে ইমরান।ইমরানকে বহনকারী মোটর সাইকেলটি ওভারটেক করতে গিয়ে এই দূর্ঘটনার শিকার হয়। 
আহত ইমরানকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।ইমরান ৫ বোন ও ৩ ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন।পেশায় সিএনজি চালক ছিলেন।ইমরানের অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সবাই হতভম্ব হয়ে পড়েন।
এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।নিহত ইমরানের বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে এক মেয়েকে ভালোবাসে আমার ভাই ইমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসার দিবসেই (শুক্রবার) তাদের বিয়ে দেই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages