বাঁশখালীতে সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ এর মায়ের ইন্তেকাল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 26 March 2020

বাঁশখালীতে সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ এর মায়ের ইন্তেকাল


একুশে মিডিয়া, রিপোর্ট:
দৈনিক ইত্তেফাক পত্রিকার বাঁশখালী প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর দক্ষিণ জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ এর মমতাময়ী মা রশিদা বেগম বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোর সাড়ে পাঁচটায় চট্টগ্রাম শহরে বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।
মৃত্যুকালে মরহুমার বয়স প্রায় ৭০ বছর বলে জানা যায়। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।
মৃত্যুকালে তিনি সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুমার জানাযার নামাজ একই দিন বাদে জোহর তিনি বাঁশখালী পৌরসভাস্থ ৪নং ওয়ার্ড (উত্তর জলদী) লস্কর পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফি উল্লাহর মায়ের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন মহলের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত হন।
সকলে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। সাংবাদিক শফিউল্লাহ তার মমতায়ী মায়ের আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন। বিজ্ঞপ্তি।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages