হাতীবান্ধায় বিদ্যালয় ঝাড়ু দিলেন শিক্ষা অফিসার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 10 March 2020

হাতীবান্ধায় বিদ্যালয় ঝাড়ু দিলেন শিক্ষা অফিসার


কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় পরিদর্শনে  গিয়ে বিদ্যালয়ের টয়লেট পরিস্কার ও বিদ্যালয় মাঠ ঝাড়– দিলেন।
জানাগেছে,উপজেলার কেতকিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবিভাবক প্রতিনিধি ও ছাত্র/ছাত্রী দের মৌখিক অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় পরিদর্শনে গিয়ে বিদ্যালয় মাঠ অপরিস্কার ও শিক্ষার্থীদের টয়লেটে তালা লাগানো। তখন শিক্ষা অফিসার নজরুল ইসলাম নিজেই বিদ্যালয় মাঠ ঝাড়ু দেন এবং টয়লেটের তালা খুলে পরিস্কার করেন।
বিদ্যালয়ে পঞ্চম শ্রেনী শিক্ষার্থী সুমাইয়া খাতুন,তানু খাতুন ও মিলন সহ অনেক বলেন, শিক্ষার্থীদের জন্য ব্যবহারীত টয়লেটে সবসময় তালা লাগানো থাকে। হেড স্যারকে জানালে আমাদেরকে পিঠানোর জন্য ধমক দেয়। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদিন বলেন,টয়লেটের তালা নাগানোর বিষয়ে জানি না। বিদ্যালয় মাঠ প্রতিদিন পরিস্কার করা সম্ভব না।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম বিদ্যালয় বলেন,বিদ্যালয় পরিদর্শনে এসে অপরিস্কার দেখে আমি নিজেই পরিস্কার করেছি। প্রতিটি বিদ্যালয় নিজের মনে করে নিতে হবে।
ছবি ক্যাপশন- শিক্ষা অফিসার নজরুল ইসলাম কেতকিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিদর্শনে  গিয়ে বিদ্যালয়ের মাঠ ঝাড়ু দিচ্ছেন।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages