কুতুবদিয়া সামাজিক দূরত্ব বজায় রাখা জন সচেতনতা দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 27 March 2020

কুতুবদিয়া সামাজিক দূরত্ব বজায় রাখা জন সচেতনতা দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার):
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুতুবদিয়া উপজেলায় গতকাল ২৭ মার্চ (শুক্রবার)  বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রাখা পূর্বক জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা মেডিকেল গেইটস্থ সকল ফার্মেসিতে ক্রেতা বিক্রেতার একে অপরের মাঝে তিন ফুট দূরত্বে অবস্থান নিশ্চিত করার লক্ষ্যে রঙ দিয়ে বৃত্ত অংকন করে দেন।
বৃত্তের ভিতরে দাড়িয়ে বিক্রেতা থেকে ক্রেতারা প্রয়োজনীয় ঔষধ ক্রয় করতে নিদর্শনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী, একটি বাড়ী একটি খামারের কো-অডিনেটর সুপনন্দ বড়ুয়া, সাংবাদিকবৃন্দ ও দোকান মালিকবৃন্দ।
পরে মেডিকেল গেইটস্থ রাস্তায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে সারি বদ্ধ হয়ে দাড় করিয়ে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন। এরপরে উপজেলা কৈয়ারবিল ইউনিয়নের মধ্যম কৈয়ারবিল এলাকায় বেড়ীবাঁধের বাহিরে বসবাসরত হত দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে মাস্ক বিতরণ করেন। 
এব্যাপারে, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর বলেন,  করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ার জনসাধারণের মাঝে সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসচেতনতা মূলক প্রত্যেক ওষুধের ফার্মেসীর সামনে তিন ফুট দূরত্বে রঙ দিয়ে বৃত্ত অংকন করে দেওয়া হয়। পরে উপস্থিত জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
 উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী বলেন,গতকাল ২৭ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় উপজেলা প্রশাসনের উদ্যোগে  মধ্যম কৈয়ারবিল বেড়ীবাঁধের বাহিরে বসবাসরত হত দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages