রংপুরে ফাঁসিতে ঝুলন্ত কৃষকের লাশ! হত্যা না আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 10 April 2020

রংপুরে ফাঁসিতে ঝুলন্ত কৃষকের লাশ! হত্যা না আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ


রেখা মনি, রংপুর:
রংপুরের মিঠাপুকুরে মুসা মিয়া (৪৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার রানীপুকুর ইউনিয়নের জুমা জলছত্তর গ্রামের একটি গাছে তার লাশটি ঝুলন্ত অবস্থায় বাঁধা ছিল। ঘটনাটি রহস্যজনক হওয়ায় থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, রানিপুকুর ইউনিয়নের জুমা জলসত্তর গ্রামে স্ত্রী, দুই ছেলে ও পুত্রবধুসহ পাঁচ সদস্যার পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন কৃষক মুসা মিয়া।
গতরাতে আনুমানিক রাত ৯ টার দিকে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি আর বাড়ি ফিরে আসেননি। রাতে কোন খোঁজ খবর নেওয়া হয়েছে কিনা জানতে চাইলে ছেলে আসাদুল ইসলাম বলেন প্রতিদিন রাত করেই বাড়ি ফেরে আমরা মনে করেছি আজও দেরিতে ফিরবে।
নিহতের স্ত্রী এসমোতারা একুশে মিডিয়াকে বলেন, আমার স্বামীর নামে মোটরসাইকেল ছিনতাই জনিত একটি মামলা রয়েছে এই ভয়ে প্রায় সময় রাত করে বাড়ি আসেন। 
স্থানীয়রা গতকাল সকালে কৃষি জমিতে যাওয়ার সময় গ্রামের বাঁশঝাড়ের একটি গাছের ডালে মুসা মিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পরিবারের স্বজনদের খবর দেয়।
স্থানীয় গ্রামপুলিশ জাহাঙ্গীর আলম, ঘটনাস্থলে এসে মিঠাপুকুর থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশের একটি টিম নিহত মুসা মিয়ার লাশ উদ্ধার করে। 
মুসা আত্ম হত্যা করেছে নাকি তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর জন্য মরদেহ গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে এ নিয়ে চলছে জল্পনা কল্পনা।  
মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস একুশে মিডিয়াকে বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages