কুতুবদিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ: সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 April 2020

কুতুবদিয়ায় খাদ্য সামগ্রী বিতরণ: সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ


মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
করোনাভাইরাসের কারণে কুতুবদিয়ার দক্ষিণ ধূরুং ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া দরিদ্র, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে ২ এপ্রিল সকাল ১১টায় স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ এর পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা ভাইস-চেয়ারম্যান হুমায়ূন কবির হায়দার, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গির আলম, দক্ষিণ ধূরুং ইউনিয়ন আ’লীগের সভাপতি মোতাহের হোসেন কোম্পানী উপস্থিত ছিলেন।
সাবেক ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আল আযাদ বলেন, ‘করোনাভাইরাসের মহামারিতে বিশ্ব থমকে গেছে। এতে অর্থনীতির ওপর চাপ পড়েছে। এর প্রভাব পড়েছে নিম্ন আয়ের দরিদ্র মানুষের ওপরও। তাদের আয় বন্ধ হয়ে গেছে। দুর্যোগে দরিদ্র মানুষের সুখের জন্য কাজ করা আমার একমাত্র লক্ষ্য।
জনগণ সুখে থাকলে আমিও সুখে থাকি। জনগণ দুঃখ্যে থাকলে, আমিও দুঃখ্যে ও চিন্তায় থাকি। র্দুদিনে, দুর্যোগ, বিপদ-আপদে আমার সম্ভল আনুযায়ি জনগণের পাশে থাকি। জনগণের জন্য আমার ভালবাসা ও সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।
সবসময় জনগণের পাশে থাকতে সকলের দোয়া কামনা করি।  তিনি আরো বলেন আগামীকালও রিক্সা, জীপ চালকসহ বিভিন্ন  দিনমজুর, কৃষি শ্রমিকদের খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। খাদ্যসামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছেন বলে জানান।
খাদ্য সামগ্রী বিতরণ শেষে কুতুবদিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) দিদারুল ফেরদাউস বলেন- আমি প্রথমে ব্যক্তিগত ভাবে দ্বীপের দরিদ্র, শ্রমিক, অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিই। পরে কুতুবদিয়া থানার পুলিশ সদস্যদের তিন দিনের বেতন ও আশে-পাশের সহযোগিতায় ফান্ড করি। দ্বীপের বিভিন্ন এলাকার অতি দরিদ্র পরিবারের খোজ-খবর নিই এবং নিজে গিয়ে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দিয়ে আসি।
আমার এই উদ্যোগের ধারাবাহিকতায় দ্বীপের বিভিন্ন রাজনৈতিক, সমাজসেবক, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারিসহ সচেতন মহল ও সমাজের বৃত্তবান ব্যক্তিরা দরিদ্র মানুষের পাশে দাড়াচ্ছে।
এলাকায় দরিদ্র মানুষের পাশে দাড়ানো সকল ব্যক্তিকে আমি ব্যক্তিগত ভাবে ও কুতুবদিয়া থানা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।
এখনও আমার ও কুতুবদিয়া পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গরিব মানুষদের সহায়তা দেয়া হচ্ছে, এই সমস্যা যতদিন থাকবে ততদিন আমাদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেওয়ার চেষ্টা অব্যাহত থাকবে। কেউ যদি অনাহারে থাকে তাহলে পুলিশ কন্টোল রুম ০১৮৪৩৩৩৩১৪৪ ফোন নাম্বারে কল করলে তিনি নিজে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে আসবেন বলে জানান।
এছাড়াও তিনি দ্বীপের দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages